দিনাজপুরে বিপুল পরিমানের যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ আটক ১

0 68
দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) অভিযান চালিয়ে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ মেহেদী হাসান জীবন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার ( ২৩ জানুয়ারী) বিকেল সোয়া ৫টায় দিনাজপুর শহরের রামনগর পাগলার মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।
আটক মাদক ব্যবসায়ী মেহেদি হাসান জীবন দিনাজপুর শহরের রামনগর পাগলার মোড় এলাকার হবিবর রহমানের ছেলে। সন্ধ্যায় দিনাজপুরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওসি ইমাম জাফরের নেতৃত্বে রামনগর পাগলার মোড়ে জীবনের বাড়ীতে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে জীবনের বাড়ী থেকে ২১৮৪ বোতল যৌন উত্তেজক সিরাপ ও ৪৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, যৌন উত্তেজক সিরাপের ‘রেস’ ডিলার। সে পাবনা থেকে এই যৌন উত্তেজক সিরাপ নিয়ে এসে স্থানীয়ভাবে বিক্রি করে। ইতিপূর্বে জীবনের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় ৫টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।
এব্যাপারে ডিবি পুলিশের পক্ষ থেকে তার বিরুদ্ধে একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সন্ধ্যায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.