দিনে যারা আম্মা বলে, রাতে তারাই বিছানায় ডাকে’

0 343

আলমগীর,বিনোদন :
ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজের অভিজ্ঞতা বলতে গিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন তেলেগু অভিনেত্রী সন্ধ্যা নাইডু। এক দশকেরও বেশি সময় ধরে দক্ষিণী এই সিনেমার জগতে কাজ করছেন তিনি। মা-কাকিমার চরিত্রে অভিনয় করতেই বেশি দেখা যায় তাকে। যার কারণে ইন্ডাস্ট্রির ‘আম্মা’ উপাধীই পেয়ে গেছেন এই অভিনেত্রী।

অভিনয় জগতে পা রেখে একই মুদ্রার দুই পিঠ দেখতে অভ্যস্ত হয়ে গেছেন সন্ধ্যা। তার মতে, দিন শেষে রাত নামলে অনেকটাই বদলে যায় মানুষগুলো। কেননা, দিনের আলোতে যারা তাকে ‘আম্মা’ বলে ডাকে, রাত নামলে তারাই নাকি যৌনক্ষুধা মেটানোর জন্য বিছানায় ডাকে। ফোনে সরাসরি কুপ্রস্তাব দেয়, বলে কু-ইঙ্গিতপূর্ণ নানা কথাবার্তাও।

সন্ধ্যার অভিযোগ, ‘সকালে ওরা আমাকে আম্মা বলে ডাকে। কিন্তু রাতে চায়, আমি ওদের শয্যাসঙ্গিনী হই। ওরা যে ইন্ডাস্ট্রিরই লোকজন সেটা বুঝতে একটুও অসুবিধা হয় না। তবে তিনি অবশ্য কোনো অভিনেতা বা পরিচালক-প্রযোজকের নাম উল্লেখ করেননি।

শুধু সন্ধ্যাই নন, সম্প্রতি নিজেদের সঙ্গে ঘটে যাওয়া এমন অনেক ঘটনাই প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া, দীপিকা পাড়ুকোন, বিদ্যা বালান ও কঙ্গনা রানাউতসহ কয়েকজন দক্ষিণী তারকা। গত বছর হলিউড প্রযোজক হার্ভে ওয়াইনস্টেইনের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ ওঠার পরই একে একে মুখ খুলতে থাকেন এসব অভিনেত্রীরা।

Leave A Reply

Your email address will not be published.

x