দুটি যোগ্যতা থাকতে হবে প্রভাকে পেতে

0 50

জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা মেরিল সোপের বিজ্ঞাপনের মাধ্যমে ক্যারিয়ারের শুরুতেই সবার নজর কেড়েছিলেন। প্রায় ১৫ বছর আগে সেই বিজ্ঞাপনের মডেল হওয়ার পর তার অভিনেত্রী হিসেবেও ক্যারিয়ার গড়তে বেশি সময় লাগেনি।

অসংখ্য দর্শকপ্রিয় নাটকের এই অভিনেত্রীকে ঘিরে কখনও কখনও রুপালি পর্দার নায়িকা হওয়ারও গুঞ্জন বাতাসে ঘুরপাক খায়। কিন্তু শেষ পর্যন্ত বড় পর্দায় ধরা দেননি প্রভা।

সেই প্রভা গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে এমন মনের সুপ্ত কথাটি জানিয়ে দিয়েছেন। তার প্রেমিক কিংবা তাকে পাওয়ার পাত্র হিসেবে একজন পুরুষকে কী কী গুণের অধিকারী হতে হবে, সে কথা মুখ ফুটেই বলে দিয়েছেন প্রভা।

প্রেম ও প্রেমিক নিয়ে খোলামেলা সাক্ষাৎকারে প্রভা বলেন, ‘আমার প্রেমিক বা পাত্র হতে হলে দুটি গুণ বা যোগ্যতা থাকলেই চলবে। প্রথমত, তাকে শতভাগ বিশ্বস্ত হতে হবে। দ্বিতীয়ত, মাদকের সঙ্গে কোনও সম্পর্ক থাকা যাবে না। এ দুটি গুণ বা যোগ্যতা থাকলে বাকিগুলো মানিয়ে নিতে পারবো।’

ওই সাক্ষাৎকারে প্রভা আরও জানান, তৃতীয় শ্রেণিতে পড়ার সময় প্রথম প্রেমের চিঠি পান তিনি। তখন ছিল ঈদের সময়। ওই প্রেমপত্র পেয়ে খুবই ভয় পেয়েছিলেন তখন।

সেই স্মৃতি হাতড়ে প্রভা বলেন, ‘তখন ছোট ছিলাম। চিঠি পাওয়ার পর ভেবেছিলাম, আম্মু যদি জানতে পারে, আমাকে মেরেই ফেলবে। প্রথম পাওয়া চিঠি কুচি কুচি করে কেটে ফেলে দিয়েছিলাম।’

Leave A Reply

Your email address will not be published.

x