দুর্গাপুরের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহিম আর নেই

125

দূর্গাপুর প্রতনিধি: রাজশাহীর দুর্গাপুরের পারচৌপুকুরিয়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, সবুজ সাথী এগ্রো ইন্ডাস্ট্রিজ ও পিওর ফিস ফিড মিলস্ এর স্বত্বাধিকারী এবং অনলাইন নিউজ পোর্টাল ডিবিসি জার্নাল টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক আব্দুর রহিম (৫০) আজ শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আকস্মিক মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি…….রাজেউন)।

সকালে বুকে ব্যাথা অনুভব করলে প্রথমে তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কিন্তু স্বাস্থ্য কেন্দ্রে বিদ্যুৎ বা জেনারেটর কোনটাই না থাকায় সেখানকার চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। ব্যাক্তিগত জীবনে আব্দুর রহিম একজন সফল ব্যবসায়ী ছিলেন।

এলাকার মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ নির্মাণ সহ ধর্মীয় ও নানা সমাজসেবা মূলক কাজে অত্যন্ত দানশীল ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবারের স্বজন, ব্যবসায়ীক প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীসহ পুরো গ্রামবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে, সফল ব্যবসায়ী আব্দুর রহিমের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

এছাড়া দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক এস এম শাহাজামাল ও ডিবিসি জার্নাল টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক মোবারক হোসেন শিশির এক শোক বার্তায় মরহুম আব্দুর রহিমের বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

x