দুর্গাপুরে আগুনে ভস্মীভূত মুদি দোকান, বিএনপি নেতার বাড়িসহ আরও দুটি দোকানে ক্ষতি ৩ লাখ

0 ৫৪
দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহীর দুর্গাপুর উপজেলা সদরের একটি মুদি দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও আরও দুটি দোকান সহ বিএনপি নেতার বাড়ি সামান্য ভস্মীভূত হয়েছে। এতে প্রায় তিন লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের সিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাহবুব আলমের মুদি দোকানে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে ওই সময় দোকান বন্ধ ছিলো। এ সময় পাশের আরও দুটি দোকান ও পৌর বিএনপির সাবেক সভাপতি আকবর আলী বাবলুর বাড়ি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের  টিম লিডার শাহীনুল ইসলাম জানান, আগুন লাগার সাথে সাথে খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আধাঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে না আনা সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শক্ সার্কিটের কারণে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে। এতে প্রায় তিন লাখ টাকার মালামাল ভস্মীভূত হয়েছে।

এদিকে দোকান মালিক মাহবুব আলম অভিযোগ করেন, দোকান বন্ধ করে দুপুরের খাবার খেতে বাড়ি যান তিনি। এই সুযোগে কেউ ষড়যন্ত্র করে তার দোকান ঘরে আগুন লাগিয়ে দিয়েছে।

দুর্গাপুর থানার এস আই বদিউজ্জামাল ঘটনাস্থল পরিদর্শন করে জানান, স্থানীয়দের ভাষ্যমতে বৈদ্যুতিক শক্ সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে। মুদি দোকানের মালিক অবশ্য কাউকে সন্দেহ করছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.