দুর্গাপুরে ইয়াবাসহ যুবককে গ্রেপ্তারের পর ছেড়ে দিয়েছে পুলিশ

477

thumppb-phpদুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুরে ইয়াবাসহ মোবাশ্বের হোসেন মবিন (১৮) নামের এক যুবককে গ্রেপ্তারের পর ছেড়ে দিয়েছে পুলিশ। তিনি দুর্গাপুর পৌর এলাকা শালঘরিয়া গ্রামের শিল্পপতি মরহুম নুরুণ নবীর ছেলে। অভিযোগ উঠছে শনিবার সন্ধায় গ্রেপ্তারের পর মধ্যেরাতে মোটা অংকের টাকা নিয়ে মবিন ছেড়ে দেয় পুলিশ।
প্রত্যাক্ষদর্শি সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৭টার দিকে দুর্গাপুর পৌর এলাকার শালঘরিয়া বদির মোড়ে থানার এসআই আব্দুস সালাম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে কাগজ পত্র না থাকা অবৈধ গাড়ি  চেকআপ করছিলেন। এসময় ওই রাস্তা দিয়ে দুর্গাপুর বাজার যাওয়ার পথে মবিনের মোটরসাইকেল গতিরোধ করে পুলিশ। এসময় মবিন মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। এবং শরীর তল্লাশি করে ৭পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে মবিনকে থানায় নিয়ে এসে হাজতে না রেখে থানার দ্বিতীয়তলায় পুলিশ ব্র্যাকে রাখা হয়। ইয়াবাসহ গ্রেপ্তার মবিনকে ছাড়াতে পুলিশ প্রথমে তার স্বজনদের কাছে ১লাখ টাকা দাবি করে। পরে রাত সাড়ে ১২টার দিকে ৫০হাজার টাকায় বিনিময়ে মবিনকে ছেড়ে দেওয়া হয়। টাকার বিনিময়ে আসামী ছেড়ে দেওয়া পুলিশের ভূমিকা নিয়ে এলাকার জনমনে মিশ্রপ্রতিক্রিয়া দিয়েছে।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রহুল আলম প্রথমে গ্রেপ্তারের কথা অস্বীকার করলেও পরে তিনি সত্যতার স্বীকার করে বলেন, তার কাছে কোন প্রকার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়নি।

x