দুর্গাপুরে চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামানের শোডাউন ও পথসভা

0 ৬৬

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুর  উপজেলা পরিষদ নির্বাচনের তফশিল ইতোমধ্যে ঘোষণা করেছেন নির্বাচন কমিশন।  ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে এই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। শনিবার অনলাইনে মনোনয়নপত্র দাখিল করে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে পথসভা শেষে শোডাউন দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ।

শনিবার (২০ এপ্রিল ) সকাল ১০টা থেকে দুর্গাপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে নেতাকর্মীরা পথসভায় যোগদেন। পরে সেখানে পথসভায় বক্তব্য দেন চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী শরিফুজ্জামান শরিফ ও দলীয় নেতাকর্মীরা।

শরিফুজ্জামান শরিফ বক্তব্যে বলেন,  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাকে ভোট দিয়ে বিজয়ী করতে ভেদাভেদ ভুলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এছাড়া দুর্গাপুর উপজেলার উন্নয়ন ত্বরান্বিত করতে ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে সাধারণ ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন তিনি।

সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে  পথসভা শেষে নেতাকর্মীদের নিয়ে উপজেলা সদরে শোডাউন দিয়ে মহিলা ডিগ্রী কলেজ মাঠে গিয়ে শোডাউন শেষ হয়।

পথসভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী, নওপাড়া ইউপি চেয়ারম্যান শফিকুল আলম, কিসমত গণকৈড় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী খাঁন, দেলুয়াবাড়ি ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, ঝালুকা ইউপি চেয়ারম্যান আকতার আলী, মাড়িয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সম্রাট ও জয়নগর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান।

পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মজনুর সঞ্চালনায় পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান রোকন, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, আওয়ামী লীগ নেতা ইস্তাজুল ইসলাম বাপ্পী, মৎস্যজীবী লীগের নেতা গোলাম মোস্তফা শাওন, সৈনিক লীগ নেতা ওমর ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক সহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.