দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে হেরোইনসহ ১৪ মামলার আসামী গ্রেফতার 

0 ৯১
দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর থেকে ১০০ গ্রাম হেরোইনসহ শহিদুল ইসলাম (৪২) নামের এক চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল বহরমপুর মধ্যপাড়া গ্রামের মৃত তছির উদ্দিনের পুত্র।
মাদক কারবারি শহিদুলের নামে শুধু দুর্গাপুর থানাতেই ১৪টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। হেরোইন উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মঙ্গলবার দুপুরে দুর্গাপুর থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে। এরপর তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
জেলা ডিবি পুলিশ জানায়, রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে এস আই মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার সকালে দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। সকাল সাড়ে ১০টার দিকে মাদক কারবারি শহিদুলের বসতবাড়ির উত্তর পার্শ্বের প্রধান ফটকের সামনে হেরোইন বিক্রি করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অবস্থান নেয় ডিবি পুলিশ। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে শহিদুলকে আটক করে শরীর তল্লাশি করলে তাঁর লুঙ্গির কোঁচার মধ্যে থেকে পলিথিনে মোড়ানো ১০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এ ঘটনায় মাদক কারবারি শহিদুলকে গ্রেফতার করে ডিবি পুলিশ।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, এ ঘটনায় গ্রেফতারকৃত শহিদুল ইসলামের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মাহবুব আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। বিকেলে আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত মাদক কারবারি শহিদুলকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
ওসি নাজমুল হক আরও জানান, মাদক কারবারি শহিদুল ইসলাম দুর্গাপুরের চিহ্নিত মাদক কারবারি। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুর্গাপুর থানায় ১৪টি মামলা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.