দুর্গাপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

0 ১৩৪
দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। দুর্গাপুর পৌরসভার ধরমপুর চকপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মৃত শিশু আমান (৭) ধরমপুর গ্রামের মন্টু মিয়ার পুত্র।
এমন মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক আরমান কবীর সুজন বলেন, ১৫ মার্চ বুধবার দুপুরে ধরমপুর চকপাড়া গ্রামের মো. মুন্টু মিয়া মৃত শিশুপুত্র আমান (৭) কে বাসায় রেখে তার অসুস্থ মাকে চিকিৎসা দেওয়ার জন্য স্ত্রীকে নিয়ে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আসে। এরই মধ্যে বাড়ির উঠানে খেলতে খেলতে পার্শ্বের পুকুরে পড়ে প ডুবে যায় শিশুপুত্র আমান। চিকিৎসা দেওয়া শেষে মন্টু মিয়া স্ত্রী সহ সন্ধায় বাড়ি ফিরে এসে তার ছেলে সন্তান আমানকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন।
খোঁজাখুঁজি করে কোন খোঁজ না পাওয়ায় এলাকাবাসীর কথাই বাড়ির পাশের পুকুরে জাল নামালে তুমি তো অবস্থায় শিশু পত্র আমানকে খুঁজে না পায় এলাকাবাসী। শিশু পুত্র আমাদের এমন মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, রাত আটটার দিকে পৌরসভার মেয়র সাজিদুর রহমান মিঠু সংবাদ দিলে খবরটি তিনি জানতে পারেন। এ ঘটনাই দুর্গাপুর থানায় একটি অপমৃত্যু মামলার দায়ের হয়েছে বলে জানান ওসি নাজমুল হক।

Leave A Reply

Your email address will not be published.