দুর্গাপুরে পুকুর থেকে ফুফু-ভাতিজির মরদেহ উদ্ধার

0 ১২১
দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদ চত্বরে পুকুর থেকে প্রতিবন্ধী শিশুসহ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
মৃতরা হলো, উপজেলা সদরের বাসিন্দা এরশাদ আলীর কন্যা তাসকিন আক্তার হীরা (২০) ও নাতনি মেঘা খাতুন (৭)।
শুক্রবার সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ চত্বরের পুকুরে মরদেহ দুটি ভাসতে দেখে এলাকাবাসীর সহায়তায় ও মৃতের পরিবারের স্বজনরা দুজনের মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সকালে কাপড় ধুতে উপজেলা পরিষদ চত্বরে পুকুরে যায় তাসকিন আক্তার হীরা। সাথে ভাতিজি মেঘা খাতুনকেও নিয়ে যায়। হীরার অগোচর মেঘা পানিতে পড়ে ডুবে গেলে তাকে উদ্ধার করতে হীরাও পুকুরে নেমে পড়ে। পুকুরের পাশেই নির্মাণাধীন মডেল মসজিদের নির্মাণ শ্রমিকরা  তাদের পানিতে ভেসে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।
 দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, নিহত দুজনই মানসিক ও বাক-প্রতিবন্ধী। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এছাড়া মরদেহ উদ্ধার করে পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
ওসি নাজমুল হক আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের মৃত্যু পানিতে ডুবেই হয়েছে। তবে স্বজনদের কেউ অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলার দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.