দুর্গাপুরে যুবলীগের সভায় সাবেক এমপি দারাকে প্রধান অতিথি করায় হট্টগোল-ধাক্কাধাক্কি!

0 ১২০
দুর্গাপুর প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজশাহীতে আগমন ও মাদ্রাসা মাঠের জনসভা সফল করতে দুর্গাপুরে যুবলীগের প্রস্তুতি সভায় সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারাকে প্রধান অতিথি করায় হট্টগোল বাধায় সভা পন্ড হয়ে গেছে।
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে সিংগা এনসিডিপি মার্কেটে যুবলীগের আয়োজনে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়।
উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম মিঠুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি করা হয়েছিলো সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারাকে। প্রধান বক্তা করা হয়েছিলো রাজশাহী-৫ আসনের সাংসদ প্রফেসর ডা. মো. মনসুর রহমানকে।
সভায় উপস্থিত আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা জানান, রাজনৈতিক প্রতিহিংসা বশঃত ও গ্রুপিংয়ের কারনে প্রস্তুতি সভার ব্যানারে স্থানীয় সাংসদকে প্রধান অতিথি না করায় হট্টগোল বাধে নেতাকর্মীদের মধ্যে। এ কারনে সভা বয়কট করে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এক পর্যায়ে ব্যানার ছিড়ে ফেলে উত্তেজিত নেতাকর্মীরা। এ নিয়ে সামান্য ধাক্কাধাক্কির ঘটনাও ঘটে।
পরে জেলা যুবলীগের সভাপতি আবু সালেহর আহ্বানে সভা না করেই প্রচার মিছিল করে সভাস্থল ত্যাগ করেন নেতাকর্মীরা।
জানতে চাইলে জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ বলেন, নেতাকর্মীদের মধ্যে সামান্য ভুল বুঝাবুঝির ঘটনা ঘটেছিলো। তবে সভা করতে না পারলেও প্রচার মিছিল করা হয়েছে।
তবে এ ঘটনায় মুখ খুলেননি স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা

Leave A Reply

Your email address will not be published.