দুর্গাপুর উপজেলায় হজ্ব যাত্রীদের সংবর্ধনায় সংসদ সদস্য দারা

794

mail.google.comমোহাম্মাদ আলী, রাজশাহী : বর্তমানে বাংলাদেশ সমৃদ্ধি  ও উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের প্রশংসা বিশ্বব্যাপি। বঙ্গবন্ধুর  স্বপ্নের সোনার বাংলা গড়তে ব্যাপক কাজ করে যাচ্ছে সরকার। এদেশের প্রকৃত উন্নয়ন সম্ভব আওয়ামীলীগ সরকারের আমলেই। আর অল্প কিছু দিনের মধ্যেই  বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। বাংলাদেশ শত বাধা উপেক্ষা করে উন্নয়নের দিকে এগিয়ে যাবেই। এই গতিবেগকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।
গতকাল সমবার দুপুর ১২টায়  দুর্গাপুর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলার হজ্ব যাত্রীদের সংবর্ধনায় বরাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় খাদ্য নিরাপত্তা উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আকতারুন্নাহারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও মেয়র তোফাজ্জল হোসেন, দুর্গাপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক আজাহার আলী প্রমুখ।

x