দূর্গাপুর ঝালুকা ইউনিয়নে নৌকার মাঝি হতে চান দুঃসময়ের আ’লীগ পরিবারের সন্তান আব্দুল আলিম

৪৪৩

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর দূর্গাপুর উপজেলার ৫ নং ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ইউনিয়নের সবচেয়ে প্রাচীন আ’লীগ পরিবারের সন্তান সাবেক ছাত্র নেতা এবং ঝালুকা ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলিম।

সাবেক ছাত্র নেতা ও বর্তমান আ’লীগের এই নেতা এবার আসন্ন ৫ নং ঝালুকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে এলাকায় গনসংযোগ করছেন।
আব্দুল আলিমের পিতা মরহুম আলহাজ্ব আয়েজউদ্দিন মন্ডল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক হিসাবে পরিবারের প্রত্যকটি সদস্যকে মুক্তিযুদ্ধের চেতনায় শিা দিয়েছেন। এবং বড় ভাই মরহুম আশরাফ আলী ৫ নং ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে একটানা ১২ বছর সততার সাথে দায়িত্ব পালন করেছেন। বড় ভাই আশরাফ আলী ১৯৯৬ সালে মৃত্যু বরন করার পর থেকে মেজো ভাই মোঃ আকবর আলী অদ্যবধি ৫ নং ঝালুকা ইউনিয়নের সভাপতির দায়িত্ব সুনামের সহিত পালন করে আসছেন। এবং বিভিন্ন সময় জামাত-বিএনপি জোট সরকার বিরোধী আন্দোলনে ছোট ভাই আব্দুল আলিমকে সঙ্গে নিয়ে অত্যন্ত বিচণতা ও সাহসিকতার সহিত দায়িত্ব পালন করে আসছেন। আব্দুল আলিম বর্তমানে ইউনিয়ন আ’লীগের ১ নং জয়েন্ট সেক্রেটারির দায়িত্ব পালন করছেন।
তিনি বলেন, আমি কোন জাসদ বা বিএনপিতে আত্মীকরণ হওয়া পরিবারের সন্তান না। আমার পরিবার আ’লীগ পরিবার আমার রক্তে বঙ্গবন্ধুর আর্দশ ও মুক্তিযুদ্ধের চেতনায় আদর্শিত। সেই সময় আমার বাবা মুক্তিযুদ্ধের স্বপে থাকার কারনে রাজাকার বাহিনীরা আমাদের বাড়ীতে আগুন জ্বালিয়ে দেয় এবং আমাদের বাড়ি লুট করে। তাই প্রধানমন্ত্রীর কাছে আমার দাবি আমাকে দলীয় মননোয়ন দেওয়া হলে আমি নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করে জনগনের সুখে দুখে পাশে থেকে সেবা করার সুযোগ যাই।
এ ব্যাপারে আব্দুল আলীমের বড় ভাই আকবর আলী বলেন, আমরা স্বাধীনতার সময়কাল থেকে দলের নেতৃত্বে থেকে দল পরিচালনা করে আসছি। আমরা কখনো দলের সুবিধা নেয়নি, আমার বয়স হয়েছে। তাই আমার ছোট ভাইকে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত করতে পারলে আমার দীর্ঘ দিনের রাজনৈতিক জীবন স্বার্থক হবে। তাই
প্রধানমন্ত্রীসহ উপজেলা, জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দুর কাছে কড়জোর মিনতি করছি আমার ছোট ভাই আব্দুল আলীমকে নৌকা প্রতীয় বরাদ্দ দিয়ে আমাদের এতো দিনের দলের প্রতি আনুগত্য ও ভালোবাসার মুল্যায়ন করবেন।
ভোটাররা বলছেন, আব্দুল আলিম দীর্ঘদিন ধরে আ’লীগের রাজনীতির সাথে জড়িত। আলিম এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকার পাশাপাশি করোনা কালিন সময়ে জনগনের আপদে বিপদে পাশে দাড়িয়ে সহযোগীতা করে আসছেন। ফলে, ঝালুকা ইউপিতে প্রার্থীদের মধ্যে তিনিই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তাই আসন্ন নির্বাচনে ঝালুকা ইউপিতে সৎ সাহসী ও সফল তরুণ উদ্যোক্তা প্রার্থী সাবেক ছাত্র নেতা এবং ঝালুকা ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলিমকে আ’লীগের দলীয় নৌকার মনোনয়ন দেয়ার দাবি এলাকাবাসীর।
ভোটাররা বলছেন, জনগনের বিপদে আপদে সে পাশে থাকেন। তাই জনগন তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

Comments are closed.