দেখা করার সুযোগই হচ্ছিল না, তারপর এক ফ্রেমে শাকিব-ঋতু

0 ১১৭
ঋতুপর্ণা ও শাকিব খান। ছবি: ঋতুপর্ণা সেনগুপ্তের ফেসবুক থেকে নেওয়া

শাকিব খান ও ঋতুপর্ণা সেনগুপ্তের মধ্যে বন্ধুত্ব বেশ পুরনো। সেই সূত্র ধরেই কী এবার একফ্রেমে ধরা দিয়েছেন টলিউড এবং ঢালিউডের দুই সুপারস্টার। না কি জুটি বাঁধতে চলেছেন শাকিব-ঋতুপর্ণা। গতকাল দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের একসঙ্গে কয়েকটি ছবি দেখা যায়। এরপর থেকে নেটিজেনেদের মনে নানা কৌতুহল! একসঙ্গে কী করছেন তারা!

শাকিব বর্তমানে ‘তুফান’ সিনেমার শুটিংয়ে পশ্চিমবঙ্গে অবস্থান করছেন। গতকাল শনিবার (৪ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুক পেজে বিষয়টি খোলাসা করলেন ঋতুপর্ণা নিজেই।

কলকাতায় ‘তুফান’ সিনেমার শুটিংয়ের মাঝে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বিশেষ সাক্ষাৎ শাকিব খানের। অভিনেত্রীর ভাষ্য, ‘শাকিব আমার ভালো বন্ধু। কলকাতায় এলে আমাদের দুজনের দেখা সাক্ষাৎ হয়। শুনেছি শাকিব শুটিং করতে কলকাতায় এসেছে। আমি আমার অভিনীত ‘দাবাড়ু’ সিনেমার প্রচার প্রচারণায় ভীষণ ব্যস্ত। এ কারণে এবার শাকিবের সঙ্গে দেখা হওয়ার কোনই সুযোগ ছিল না। কিন্তু হঠাৎই সিনেমার প্রচারের সময় শাকিবের সঙ্গে আমার দেখা হয়ে যায়। এ সময় আমার সঙ্গে ছিলেন আমার এক বান্ধুবী ও তাঁর স্বামী। সবাই মিলে একটি আনন্দঘন সময় পার করেছি।’

পথিকৃৎ বসু পরিচালিত ‘দাবাড়ু’ সিনেমা আগামী ১০ মে কলকাতায় মুক্তি পাবে। গ্র্যান্ডমাস্টার সূর্যশেখর গঙ্গোপাধ্যায়ের বায়োপিক এটি। গত বছর জুলাই মাসে সিনেমার শুটিং শুরু হয়েছিল।

অন্যদিকে রায়হান রাফির সিনেমা ‘তুফান’ আসছে ঈদের মুক্তি পাবে বলে জানা গেছে। সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ।

Leave A Reply

Your email address will not be published.