দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ থাকতে হবে- আসাদ  

0 ৬০

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীকে শহীদ শেখ ফজলুল হক মনির চেতনা ধারণ করে দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে। সোমবার সকালে নগরীর লক্ষ্মীপুর মোড়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র জন্মদিন উপলক্ষে তারুন্যের জয়যাত্রা সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। রাজশাহী জেলা যুবলীগের সাবেক নেতৃবৃন্দ এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানের প্রধান অতিথি আসাদুজ্জামান আসাদ বলেন, শহীদ শেখ ফজলুল হক মনি একজন বিচক্ষণ ও গঠনশীল রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন। দেশের বিভিন্ন ক্রান্তিকালে তিনি অসামান্য অবদান রেখেছেন। তাঁর হাত ধরেই আওয়ামী যুবলীগ আজ এত সুসংঠিত এবং সুশৃংখল। এই মহান ব্যক্তির জন্মদিনে তাঁর রুহের মাগফিরাত কামনা করি। আজকের দিনে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীর শপথ হোক- দেশবিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ অবস্থান। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে থমকে দিতে আজকে যারা নাশকতা চালাচ্ছে, দেশ বিরোধী তৎপরতায় লিপ্ত হয়েছে তাদের বিরুদ্ধে আমাদের ঐকবদ্ধ অবস্থান থাকতে হবে। ষড়যন্ত্রকারীদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে দেশবাসি। তাদের হরতাল-অবরোধ আর আমলে নেয়না দেশের শান্তিপ্রিয় মানুষ।

অনুষ্ঠানে বিশেষ মোনাজাত করা হয়। সমাবেশে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান, সাবেক ছাত্রনেতা মিরাজুল ইসলাম, কামরান নিয়ামিন,  রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সাবেক সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু, ফয়সাল আহমেদ সজল, রাজা হোসেন, আওয়ামী লীগ নেতা মোতাহার আলী, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শ্যামল ইসলাম, মিলন, সাবেক নেতা মুক্তার আলিসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.