দেশীয় শিল্পে বিদেশি আগ্রাসন বন্ধে দেশের শিল্পী সমাজ

0 558

mosharaf-korimআলমগীর,বিনোদন : বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত কেন্দ্রীয় শহীদ মিনারে শিল্পী ও কলাকুশলীদের ঢল নামে। যাদেরকে মানুষ টিভি পর্দায় দেখেন নিয়মিত, জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের একসঙ্গে এক জায়গায় পেয়ে স্বভাবতই খুশিতে আটখানা সাধারণ মানুষ।দেশীয় শিল্পে বিদেশি আগ্রাসন বন্ধে দীর্ঘ দিন ধরেই সোচ্চার দেশের শিল্পী সমাজ। আজ তারা একযোগে মাঠে নেমেছেন। জড়ো হয়েছেন কেন্দ্রীয় শহীদ মিনারে। পাঁচ দফা দাবিতে এই আন্দোলনের সঙ্গে একমত পোষণ করেছেন টিভি মালিকরাও।

ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অর্গানাইজেশনে’র (এফটিপিও) এর উদ্যোগে আয়োজিত অভিনেতা-অভিনেত্রীদের এতো কাছে পেয়ে কৌতুহলীরা সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েনে। প্রথম প্রথম দু/চার জন ভক্তদের আবদার মেটাতে সক্ষম হলেও এক পর্যায়ে তাদের সামাল দেয়াই কঠিন হয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে এফটিপিওর আহ্বায়ক অভিনেতা মামুনুর রশিদকে মাইকে ঘোষণা দিয়ে সেলফি তুলতে নিষেধ করেন।

তিনি ঘোষণা দেন, ‘এখানে আমরা নির্মাতা-শিল্পীরা দাবি আদায়ে সমবেত হয়েছি। কোনো ধরনের আনন্দ-উল্লাস দেখাতে আসিনি। তাই সবার কাছে অনুরোধ জানাচ্ছি, কেউ শহীদ মিনার চত্বরে সেলফি তুলবেন না। তুললে বাহিরে গিয়ে তুলবেন’।

তবে মামুনুর রশিদের এই ঘোষণা সবর কান পর্যন্ত পৌঁছেনি। বেপরোয়া ভক্তরা প্রিয় অভিনেতাদের সঙ্গে সেলফি তোলার এই মুহূর্তটি মোটেই হাতছাড়া করতে চাইছিল না।

পূর্ব ঘোষণা অনুযায়ী আজ বুধবার সকাল থেকে জাতীয় শহীদ মিনারে ‘শিল্পে বাঁচি, শিল্প বাঁচাই’ স্লোগান নিয়ে জড়ো হন।

Leave A Reply

Your email address will not be published.