দেশের সব গৃহহীনদের ঘর দেওয়ার পরিকল্পনা হাতে নিয়েছে সরকার : শিল্পমন্ত্রী

676

amuবিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হলে অর্থনৈতিক প্রবৃদ্ধির পাশাপাশি যে জিনিসগুলো প্রয়োজন সরকার তা দ্রুততার সাথে করছে বলেই বঙ্গবন্ধুর দেখিয়ে যওয়া সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন তরান্বিত হচ্ছে।
দেশের সকল গৃহহীন মানুষদের ঘর দেওয়ার পরিকল্পনা হাতে নিয়েছে সরকার উল্লেখ করে মন্ত্রী বলেন, এ জন্য গৃহহীন মানুষদের একটি তালিকা তৈরি করা হবে এবং কোনো মানুষই বাসস্থানহীন থাকবেন।
শুক্রবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় সেনিটেশন মাস উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপি ও জামায়াত জোটকে উদ্দেশ্য করে শিল্পমন্ত্রী আমু বলেন, বিভিন্নভাবে ধ্বংসযজ্ঞ এবং সহিংসতার মধ্য দিয়ে যারা আইনশৃঙ্খলা ব্যাহত করার চেষ্টা করেছিল, দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল তারা ব্যর্থ হয়ে ধর্মান্ধতার আশ্রয় নিয়ে দেশে জঙ্গীবাদ সৃষ্টি করে নতুন পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছিল। সরকারের দৃঢ়তায় এ পরিকল্পনা তারা বাস্তবায়ন করতে সক্ষম হয়নি।
তিনি আরও বলেন, আজকে দেশে খাদ্যের কোনো সমস্যা নেই, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রয়েছে।
অতিরিক্ত জেলা প্রশাসক মানিকহার রহমানের সভাপত্বি অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আব্দুস ছালাম। অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনীর প্রমুখ উপস্থিত ছিলেন।
এ উপলক্ষে এর আগে জেলা প্রশাসক কার্যালয় চত্তর থেকে শহরে একটি র‌্যালিবের করা হয়। ভিনিউজ।

x