দ্বন্দ্বের পেছনে কে ? শাকিব-বুবলির

0 553

shakib_bubli_homeআলমগীর,বিনোদন :
কারণ কিছুই না, তাদের মধ্যকার ‘প্রেমের গুঞ্জন’! আর এ নিয়ে কিং খান বেশ বিরক্ত, তাই তিনি বুবলিকে পরিচালকরা নায়িকা হিসেবে চাইলে না করে দিচ্ছেন। আবার এর পেছনে নাকি অপু বিশ্বাসের চলচ্চিত্রে ফেরার সম্ভাবনাও সৃষ্টি হয়েছে! অপু বিশ্বাসের হঠাৎ অন্তর্ধানের পর শাকিব খান নতুন নায়িকা বুবলিকে নিয়ে একের পর এক ছবির ঘোষণা দিয়ে যাচ্ছিলেন। কিন্তু তাদের সে সম্পর্কে নাকি ফাটল ধরেছে, শাকিব খান নাকি বুবলিকে চার-চারটি ছবি থেকে বাদ দিয়েছেন।

বদিউল আলম খোকনের ‘আমার প্রতিজ্ঞা’য় প্রথমে নায়িকা হিসেবে মাহির নাম বলা হলেও শাকিব খান নিজে বুবলিকে চেয়েছিলেন সে সময়ে। হুট করে এখন নাকি বুবলিকে বাদ দিয়ে অন্য কাউকে দেখতে বলছেন। এমনটাই জানালেন ছবির একজন সহকারী পরিচালক। তবে ওই সহকারী পরিচালক তার নাম প্রকাশ করতে রাজি হননি।

এদিকে ‘বসগিরি’র নায়িকা হিসেবে অপু বিশ্বাসকে চার লাখ টাকা সাইনিং মানি দিয়েছেন প্রযোজক টপি খান। তিনি তো অপু বিশ্বাসকে রীতিমতো ‘বসগিরি-২’এর নায়িকা উল্লেখ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাস

আবার শাহাদাত হোসেন তার নাম ঠিক না হওয়া একটি ছবিতে শাকিবকে চুক্তিবদ্ধ করিয়েছিলেন। নায়িকা হিসেবে বুবলিকে নিতে চাইলে শাকিব সরাসরি না করে দিয়েছেন। এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক শাহাদাত হোসেন। তিনি জানান, শাকিব বলেছেন, নতুন কাউকে দেখতে।

এসব গুঞ্জনের ব্যাপারে শাকিব খান ও বুবলি- দুজনের কারো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। তবে কথাগুলো মিথ্যে নয় বলে জোর দাবি জানিয়েছে একাধিক সূত্র। আর এ দাবি সত্য হলে বেচারি বুবলির কপাল পুড়ছে!
শাকিবের একটি ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, গত মাসে তিনি (শাকিব) কলকাতায় গিয়ে অপু বিশ্বাসের সঙ্গে দেখা করে এসেছেন। সেখানে তিনি গিয়েছিলেন তার মান ভাঙাতে। তখন অপু নাকি বুবলি থেকে ফিরে আসার শর্ত দিয়েছেন এই হিরোকে! শাকিব যে অপুর শর্ত মেনে নিয়েছেন তা এখনকার আচরণে প্রতিফলিত হচ্ছে!

Leave A Reply

Your email address will not be published.

x