দ্বিতীয় বার মা হলেন শুভশ্রী

0 ১০০
ছবি : রাজ চক্রবর্তীর ফেসবুক থেকে নেওয়া

দ্বিতীয় সন্তানের মা হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কন্যাসন্তানের বাবা হলেন পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তী।

চলতি বছরের ২৭ জুন রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে দ্বিতীয় সন্তান আসার খবরটি জানান রাজ ও শুভশ্রী। তখনই চার মাস কেটে গিয়েছিল। সে সময় চুটিয়ে কাজও করছিলেন নায়িকা। তারপর বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁকে। সে সময় ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন তিনি। শুভশ্রী বরাবরই প্রকাশ্যে বলেছেন যে তাঁরা বরাবরই দু’টি সন্তান চেয়ে এসেছেন।

২০১৮ সালের ১১ মে টালিগঞ্জের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী। তার পর করোনা পরিস্থিতির সময় প্রথম বার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে দ্বিতীয় বার মা হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন তিনি। তবে তা যে এমন সুখবরের পূর্বাভাস, তা অনেকেই আন্দাজ করেননি।

এতদিন বড় ছেলে ইউভানকে ঘিরেই ছিল তাঁদের পৃথিবী। জন্মের প্রথম দিন থেকে এখনও পর্যন্ত ইউভানের প্রতিটি বিশেষ মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাজ এবং শুভশ্রী। দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও কি সেই পথেই হাঁটবেন তারা?

Leave A Reply

Your email address will not be published.