ধামইরহাটের এমপি করোনায় আক্রান্ত

0 27

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : ধামইরহাট-পত্নীতলার আসনের সংসদ সদস্য, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ শহীদুজ্জামান সরকার কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট আসায় তিনি এখন নিজ বাসায় হোম আইসোলেশনে। ১ মে সন্ধায় সরকারের রোগতত্ব ও রোগ নিয়ন্ত্রন ও গবেষনা কেন্দ্র (আইইডিসিআর) এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, গত মঙ্গলবার ধামইরহাট থেকে ঢাকা ফের যাওয়ার ৩দিন পর শরীরে জ্বর অনুভুত হলে তিনি স্যাম্পল পরীক্ষা করান, এতে ফলাফলে তার শরীরে করোনার উপস্বর্থ ও কোভিড-১৯ পজেটিভ দেখা দেয়। রিপোর্ট পাওয়ার পর পরই তিনি ঢাকাস্থ্য ন্যাম ফ্ল্যাটের ৪নং বাসায় হোম আইসোলেশনে আছেন, বাসাটি লকডাউন ঘোষনা করা হয়েছে বলে প্রাপ্ত তথ্যে জানান গেছে। তবে এমপি শহীদুজ্জামান সরকার সুস্থ্য আছেণ এবং শনিবার তার গায়ে জ্বর নেই এবং তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন মর্মে জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী।
এদিকে সাংসদ শহীদুজ্জামান করোনায় আক্রান্ত হওয়ার খবরে উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, প্রশাসনের নির্বাহী কর্মকর্তা ইউএনও গনপতি রায়, কৃষি অফিসার সেলিম রেজা, সিনিয়র আ’ লীগ নেতা ওবায়দুলহক সহ তার সংস্পর্শে আসা ব্যক্তিদের হোমকোয়ারেন্টিনে থাকার পরামর্শ প্রদান করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ স্বপন কুমার বিশ্বাস বলেন, অতি দ্রুত সাংসদ শহীদুজ্জামান সরকার মহোদয়ের সংষ্পর্শের আশা ব্যক্তিদের স্যাম্পল পরীক্ষা করা হবে।

Leave A Reply

Your email address will not be published.