ধামইরহাটে উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

0 ১৩০

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রথম প্রহরে স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি’র পক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ ।

পরে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, ধামইরহাট থানা,উপজেলা প্রেস ক্লাব, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি- বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে সকাল ৮ টায় সরকারি এম এম কলেজ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আজাহার আলী। ইউএনও আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে পৌর মেয়র আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ওসি মোজাম্মেল হক কাজী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি দেলদার হোসেন ও সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, সরকারি এম এম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কবি এস এম আব্দুর রউফ, মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাকসুদুর রহমান বিদ্যুৎ, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল ই রব্বানী, সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিহা ইয়াছমিন, সঞ্চালক সাবুবুর রহমান, প্যানেল মেয়র মেহেদী হাসানসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সমময় সংক্ষিপ্ত আকারে ডিসপ্লে প্রদর্শণ ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পরে সকাল সাড়ে ১০ টায় উপজেলা হলরুমে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.