ধামইরহাটে ক্ষতিগ্রস্থ পরিবারের খাদ্য সহায়তা প্রশাসনের কাছে হস্তান্তর করলো আশা

0 14

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে বেসরকারী সংস্থা আশা’র উদ্যোগে নওগাঁ জেলায় ২৭’শ পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রশাসনের নিকট হস্তান্তর করা হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতিতে গৃহবন্দি অসহায় মানুষের জন্য প্রতিটি উপজেলায় ২শত পরিবারে বিতরণের জন্য এই খাদ্য সহায়তা হস্তান্তর করে আশা।
এরই ধারাবাহিকতায় ১০ মে সকাল ১০ টায় ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের নিকট ১০ কেজি চাল, দুই কেজি করে ডাল,আলু, ১ কেজি করে ভোজ্য তেল ও লবনসহ ২’শ প্যাকেট খাদ্য হস্তান্তর করেন আশা’র আঞ্চলিক ব্যবস্থাপক (আরএম) মো. আব্দুর রাজ্জাক। হস্তান্তরকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ই¯্রাফিল হোসেন, আশা’র শাখা ব্যবস্থাপক যথাক্রমে সুদিপ্ত কুমার সরকার, মো. হেলাল উদ্দিন, আবু জাফর, প্রধান শিক্ষক তরিকুল ইসলাম, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।
আশা’র আঞ্চলিক ব্যবস্থাপক (আরএম) মো. আব্দুর রাজ্জাক জানান, আমার সংস্থা জেলা প্রশাসক মহোদয়ের নিকট ৫শত প্যাকেট ও প্রতিটি উপজেলায় ২শত প্যাকেট করে খাদ্য সহায়তা আশা’র পক্ষ থেকে প্রত্যেকটি ইউএনও মহোদয়ের নিকট হস্তান্তর করা হয়েছে, এলাকার তালিকাভুক্ত দরিদ্র পরিবারে সেগুলো প্রশাসন বিতরণ করবেন।

Leave A Reply

Your email address will not be published.