ধামইরহাটে পৌর ছাত্রলীগের উদ্যোগে প্রাক্তন ছাত্রলীগ নেতাদের সংবর্ধণা ও জমকালো কনসার্টে ঈদপূনর্মিলনী উদযাপন

১৫২

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে পৌর ছাত্রলীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও বাংলাদেশ ছাত্রলীগের ধামইরহাট উপজেলার প্রাক্তন নেতাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ধামইরহাট পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাস্কায়েল হেমরমের সভাপত্বিত্বে এবং সম্পাদক আনন্দ কুমার শীলের ঐকান্তিক প্রচেষ্টা ও সঞ্চালনায় ৬ মে রাত সাড়ে ৮ টায় সরকারি এম এম কলেজ মাঠে প্রাক্তন ছাত্রলীগ নেতা বিশিষ্ট সাংবাদিক মোজাম্মেল হক, আহসান হাবীব লাবু, হুমায়র কবির, সোহেল রানা, মাহমুদুল হাসান, জাবিদ হোসেন মৃদ্যু, মুক্তাদিরুল হক, গোলাম কিবরিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসানসহ ১৬ জন প্রাক্তন ছাত্রলীগ নেতা সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি প্যানেল স্পিকার মো. শহীদুজ্জামান সরকার এম.পি।

অনুষ্ঠানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. নুরুল আমিন, উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, উপজেলা, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, অনুষ্ঠানের উদ্বোধন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইনজামামুন হক সরকার শিমুল, ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন, সম্পাদক আহসান হাবীব পান্নু প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মেগা কনসার্টে বাউল সুকুমার এর গান শুনতে রাত ২ টা পর্যন্ত দর্শকশ্রোতাদের উপচে পড়া ভিড় উপস্থিতি লক্ষ করা গেছে, বলা হচ্ছে উপজেলা এই প্রথম ভিন্ন আঙ্গিকে নষ্টনীড় ব্যান্ডের জমকালো স্টেজ ও সাউন্ড সিস্টেম, ডিজিটাল মনিটরে প্রদর্শণের ব্যবস্থা করায় সকলেই গান উপভোগ করতে পেরেছেন।

এ সময় কণ্ঠ শিল্পী কাজী সাজু, ব্যান্ড শিল্পী প্রিন্স রুবেল, মিরাক্কেল খ্যাত তানভীর সরকার প্রমুখ জমকালো উপস্থাপনা ও সংগীত পরিবেশন করেন।

Comments are closed.