ধামইরহাটে সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠিত

0 ১৮১

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ‘সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়’এর এসএসসি পরীক্ষার্র্থীদের বিদায় ও নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৩ মার্চ সকাল ১০ টায় বিদায়ী শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সানাউল ইসলামের সভাপতিত্বে বিদ্যালয় মাঠে বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী।

এ সময় উপজেলা চেয়ারম্যান আজাহার আলী বিদায়ী ২২৪ জন এসএসসি পরীক্ষার্থীদের দেশ ও জাতির কল্যাণে বিদায়ীশপথ বাক্য পাঠ করান এবং তাদের শিক্ষা উপকরণ প্রদান করেন। এছাড়াও নবীন ২১০ জন ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের গোলাপ ফুলের শুভেচ্ছা বিনিময়ে মাধ্যমে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে প্রধান শিক্ষক আব্দুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, পৌরসভার প্যানেল মেয়র মুক্তাদিরুর হক, ম্যানেজিং কমিটির সদস্য জাহাঙ্গীর আলম, সাইফুল ইসলাম, মেহেদী হাসান, বাজার বণিক সমিতির সম্পাদক বেলাল হোসেন, সিনিয়র সাংবাদিক এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

ধামইরহাটে রমজানে বাজার নিয়ন্ত্রনে ব্যবসায়ীদের সাথে ইউএনও’র মত বিনিময় সভা ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি নওগাঁর ধামইরহাটে আসন্ন রমজানকে সামনে রেখে ব্যবসায়ীদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ মার্চ বেলা ১১ উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসদর থেকে আগত হোটেল, মুদি, ব্যকারিসহ বিভিন্ন শ্রেণির ব্যবসায়ীগণদের নিয়ে মত বিনিময় করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম।

সভায় জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা আনিছুর রহমানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী, ধামইরহাট বাজার বণিক সমিতির সভাপতি সামসুজ্জোহা হাকিম, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, বিশিষ্ট ব্যবসায়ী সামু প্রসাদ সাহা, ব্যবসায়ী নেতা রুহুল আমিন, দেওয়ান জাহিদ হাসান, প্রবীন ব্যবসায়ী লুৎফর রহমান, আবুল খায়ের, হোটেল ব্যবসায়ী নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় ইউএনও আরিফুল ইসলাম সকলকে রমজানের পবিত্রতা রক্ষা করে সিয়াম -সাধনার মাসে কোন প্রকার অনিয়ম থেকে দুরে থাকার জন্য এবং পূর্বের ন্যায় পন্যের স্বাভাবিক মুল্যে বিক্রির নেওয়ার আহবান জানান। বাজার মনিটরিংয়ে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হবে বলেও জানান।

Leave A Reply

Your email address will not be published.