ধামইরহাটে ১ মাসের ব্যবধানে ১০ লক্ষাধিক টাকার মোবাইল দুর্ধর্ষ চুরি

0 29

ধামইরহাট(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে ‘মম মোবাইল শপ’ নামে একটি মোবাইল দোকানে ফিল্মি স্টাইলে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এইচুরিসহ ওই দোকানে ১ মাসের ব্যবধানে ১০ লক্ষাধিক টাকার মোবাইল চুরি সংঘটিত হয়েছে। ধামইরহাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
আমাইতাড়া মোড়ের সুচনা মার্কেটে ‘মম মোবাইল শপ’ এর স্বত্বাধিকারী মাসুদ পারভেজ জানান, প্রতিদিনের ন্যায় ১৮ অক্টোবর রাতে তে দোকান বন্ধ করে বাড়ি যান এবং রাত ১২ টা পর্যন্ত তারমোবাইলে সংযুক্ত সিসিটিভি ফুটেজে সব ঠিক ঠাক দেখে ঘুমিয়ে পড়েন। ভোরে নামাজ পড়ে মোবাইলে আবারও সিসিটিভিতে দোকান দেখার চেষ্টা করলে সংযোগ বিচ্ছিন্ন দেখালে তিনি দোকানে আসেন। এ সময় অপ্প,ভিভো,শাওমি ও স্যামসাং সহ ২৬ টি মোবাইল চুরি হয়। সিসিটিভি’র ফুটেজ মতে অজ্ঞাত চোর ওই মার্কেটের সবুজ মেশিনারীর ষ্টোর রুমের সামনে দোকানের শার্টারের ফুটো দিয়ে দোকানের ভেন্টিলেটার ভেঙ্গে দোকানে মুখোশ পড়ে আগে সিসিটিভি সংযোগ বিচ্ছিন্ করে মোবাইল, পেনড্রাইভ ও মেমোরীকার্ডসহ অন্যান্য মুল্যবান সামগ্রী চুরি করে। এতে দোকানমালিকের প্রায় ২ লাখ ৫০ হাজার ক্ষতি হয়েছে বলে জানান। ঘটনাস্থল থানা পুলিশ পরিদর্শন শেষে ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শন (তদন্ত) মাহবুব আলম জানান, চুরির বিষয়ে আমরা অভিযোগ পাওয়া মাত্রই আইনগত ব্যবস্থা গ্রহন করবো।
উল্লেখ্য এই দোকানে গত সেপ্টেম্বর মাসের ৪ তারিখে নগদ ১ লাখ ৯২ হাজার ৮’শত টাকা এবং আইএমইআই থানায় জমা দেওয়া ২৬টি ও আইএমইআই না দেওয়াসহ প্রায় ৬০টি মোবাইলচুরি হলে দোকান মালিক মাসুদের ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়। এ বিষয়ে ধামইরহাট থানায় ২ দিন পর মামলা করা হয়, মামলা নং-৬, তারিখ ৭/৯/১৯। থানা পুলিশ এই মামলায় চোরকে শনাক্ত করে জেল হাজতে পাঠিয়েছেন এবং তাকে রিমান্ডের আবেদন করা আছে বলে থানা পুলিশ জানায়। এই মার্কেটের ধুমকেতু মোবাইল পার্ক নামে মোবাইল ব্যবসায়ী সাজ্জাদ হোসেন জানান, তার দোকান থেকেও একই কায়দায় নগদ টাকাসহ ৬ লাখ টাকার মাল চুরি হয়েছিল।

Leave A Reply

Your email address will not be published.