নওগাঁয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ ডাকাত গ্রেফতার

0 ১১২

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে দেশীয় তৈরী তিনটি
আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ এক শীর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৫ এর ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে সোমবার রাতে উপজেলার দিলালপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ডাকাতের নাম সানোয়ার হোসেন (৫২)। সে ওই এলাকার ওছমান আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতার সানোয়ার হোসেন ও তার
সহযোগী ফরিদ উদ্দিনসহ ৬-৭ জনের একটি গ্রুপ বিভিন্ন সময়ে নওগাঁ জেলায় বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ডাকাতি করতেন। এমন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতারের কার্যক্রম শুরু করে র‌্যাব।

বিভিন্ন সময়ে তাদেরকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হলেও সোমবার জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী অধিনায়ক মেজর মো. মোস্তফা জামানের নেতৃতে ধমইরহাট উপজেলার দিলালপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সানোয়ারকে গ্রেফতারের পর তার দেওয়া দেখানো স্থান থেকে তিনটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

সে একজন শীর্ষ ডাকাত। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতি মামলাসহ মোট ১১টি মামলা থাকলেও সিডিএমএস পর্যালোচনা করে তার নামে বিভিন্ন থানায় সাতটি মামলার তথ্য পাওয়া যায়। ধামইরহাট থানায় গ্রেফতার সানোয়ারের বিরুদ্ধে অস্ত্র আইন-১৮৭৮ অনুসারে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.