নওগাঁয় সেতু মন্ত্রীকে স্বাগত জানাতে শহর জুড়ে পোস্টার-ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে

0 ১০৬
নওগাঁ প্রতিনিধি: আগামী ৪ষ্ঠা জুন নওগাঁর নোওজোয়ান মাঠে সাবেক বাংলাদেশর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহুরুম আব্দুল জলিলের সরন সভায়,  নওগাঁয় আসছে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওয়াবাইদুল কাদের, তার আগমনকে ঘিরে নওগাঁর  আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে প্রাণচাঞ্চল্য। উৎসাহ আর উদ্দীপনায় চলছে তাহাকে বরণের প্রস্তুতি। তার আগমন উপলক্ষে নওগাঁয় সমস্ত  জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের ব্যানার-পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে শহর সহ উপজেলার অলিগলী, বড় বড় ব্যানারে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন আওয়ামীলীগের নেতাকমীরা।
এছাড়া গুরুত্বপূর্ণ বিভিন্ন রাস্তার মোড়ে সেতু মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তৈরি করা হয়েছে তোরণ। নওগাঁ শহর সহ উপজেলা গুলোতে যেদিকেই দুচোখ যাবে শুধু ব্যানার আর পোস্টারের ছড়াছড়ি। নওগাঁর জেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক খুরশেদ আলম  জানান,আওয়ামীলীগের দলীয় সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের  নওগাঁ জেলা আসায় আমরা তাহাকে জেলা কৃষক লীগের পক্ষে থেকে  সাগতম শুভেচ্ছা জানায়।
নওগাঁ জেলা আওয়ামীলীগের দলীয় নেতারা ও নওগাঁ সদর কৃষক লীগের আহ্বায়ক আমানত খান পিন্চি জানান, আমরা খুব গভীরতো সেতু মন্ত্রী ওবায়দুল কাদের নওগাঁ আগমন করায়।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম বকুল জানিয়েছেন, সরনসভা  সফল করতে ৪৫-৫০ হাজার  নেতাকর্মী সমাগমের প্রস্তুতি নিয়েছে জেলা আওয়ামী লীগ। নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম   সাধারণ সম্পাদক স ম জাবেদ জাহাঙ্গীর সহেল জানান, সরনসভা সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্মাণ করা হয়েছে বিশাল প্যান্ডেল। এই সরনসভায় ৪০-৫০ হাজার লোকের ডেলিগেটের জন্য ব্যবস্থা করা হচ্ছে। জেলা প্রশাসন জানান,নিরাপত্তা নিশ্চিতে চার স্তরের ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

Leave A Reply

Your email address will not be published.