নওগাঁর নিয়ামতপুরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0 ৩১৩

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে আরিফা (২০) নামের এক গৃহবধুর গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে এবং গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে উপজেলার পাঁড়ইল ইউনিয়নের কৃষ্ণশাইল গ্রামে। স্থানীয়দের ধারনা ওই গৃহবধু গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে থাকতে পারে। তবে আত্নহত্যার সঠিক কোন কারন জানা যায়নি।

 

এলাকাবাসী সুত্রে জানা যায়, প্রায় আট মাস পূর্বে একই ইউনিয়নের বান্দইল গ্রামের বাসিন্দা আতাউর রহমানের মেয়ে আরিফার সাথে বিয়ে হয়কৃষ্ণশাইল গ্রামের রফিকুল ইসলামের ছেলে রনির (২৫)। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবন বেশ ভালই চলছিল। কিন্তু হঠাৎ রহস্যজনক করনে আরিফা বুধবার গভীর রাতে সবার অজান্তে ঘরের তীরের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্নহত্যা করে।

 

গৃহবধুর স্বামী রনি জানাই, প্রতিদিনের মত ঘটনার দিনও সে স্ত্রীর সাথেই ঘুমিয়ে পড়ে। ঘুম থেকে জেগে স্ত্রী আরিফাকে পাশে দেখতে না পেলে উঠে পড়ে এবং দেখে তার স্ত্রী বান্দার তীরের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। এ দৃশ্য দেখে তিনি হতবিহবল হয়ে পড়েন এবং স্বজন ও পাড়া-পড়শীদের জানান ও থানা পুলিশকে সংবাদ দেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

 

ওসি হুমায়ন কবীর জানান, এ হত্যাকান্ডের সঠিক কোন কারন জানা যায়নি। তবে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই এর কারন জানা যাবে।

 

Leave A Reply

Your email address will not be published.