নওগাঁয় বিদেশী পিস্তল গুলিসহ গ্রেফতার ১

0 ১,০১৩

mail-google-comলোকমান আলী, নওগাঁ : নওগাঁর নিয়ামতপুরে একটি অটোমেটিক আমেরিকান ০৭.৬.৫ পিস্তলসহ একজনকে আটক করেছে পুলিশ। নিয়ামতপুর থানার ওসি জানান, গতকাল বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মান্দা-মহাদেবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খানের নেতৃত্বে নিয়ামতপুর থানার সহকারী পুলিশ পরিদর্শক (এসআই) মুকুল হোসেন, উপ-সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) চিত্তরঞ্জন, এমরানসহ অভিযান চালিয়ে উপজেলার বাহাদুরপুর ইউপির মাস্তান মোড়ে কালামের দোকানের সামনে থেকে নওগাঁ জেলার মান্দা উপজেলার কালিকাপুর গ্রামের সাইফুদ্দিনের ছেলে আতাউর রহমান (২১) কে একটি অটোমেটিক আমেরিকান ০৭.৬.৫ পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৫ রাউ›ন্ড গুলিসহ গ্রেফতার করে। এ বিষয়ে মান্দা মহাদেবপুর সার্কেল অফিসার আব্দুর রাজ্জাক খান বলেন, আমি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি অটোমেটিক আমেরিকান ০৭.৬.৫ পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৫ রাউ›ন্ড গুলিসহসহ অস্ত্র ব্যবসায়ী আতাউর রহমান (২১) কে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আতাউর একজন অস্ত্র ব্যবসায়ী সে পিস্তলটি বিক্রি করার উদ্দেশ্যে যাচ্ছিল। সংবাদ পেয়ে নিয়ামতপুর উপজেলার মাস্তান মোড় থেকে আতাউরকে পিস্তলসহ গ্রেফতার করি।

নওগাঁয় ভূমি অফিসের হেল্প ডেস্ক নিকালয় উদ্বোধন
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ভূমি অফিসকে জনবান্ধব ভূমি অফিসে রূপান্তরিত করতে, সেবা প্রত্যাশিদের সেবা সংক্রান্ত সহযোগিতার জন্য হেল্প ডেস্ক ও সেবা প্রত্যাশিদের বসার জন্য ক্ষনিকালয় উদ্বোধন করা হয়। গত মঙ্গলবার বিকেল ৫টায় নিয়ামতপুর সহকারী কমিশনার (ভূমি) শাহিন রেজার কার্যালয়ে এ হেল্প ডেস্ক ও ক্ষনিকালয় উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন নওগাঁ জেলা প্রশাসক ড. আমিনুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) শাহিন রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী মৃধা, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন প্রমূখ।
এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) শাহিন রেজা ঁ জানান অফিসে দালালদের দৌরাত্ত, তাদের হাত থেকে ভূমি অফিসে আসা সেবা প্রত্যাশিদের রক্ষার্থে সহকারী কমিশনার (ভূমি) নিজ হাতে আবেদন গ্রহন করছেন এবং আবেদনের দিন থেকে ৩০ দিনের মধ্যে আবেদনের যাবতীয় কার্যাবলী নিষ্পত্তি করছেন। তিনি আরো বলেন, আর যেন কেউ ভুল করেও কোন দালালের পাল্লায় না পড়ে। আপনাদের সেবায় ভূমি অফিস সব সময় সচেতন।

নওগাঁয় ফেনসিডিলসহ আটক-২

নওগাঁ প্রতিনিধি: পোরশায় ৪০বোতল ফেনসিডিলিসহ আব্দুল লতিফ(৪৫) ও সাহাবুল(৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।
লতিফ বেজোড়া মোড়ের বড়পুকুর গ্রামের মৃতু হারুন অর রশিদ ও সাহাবুল মনোহরপুরের লালনের ছেলে।
মঙ্গলবার সন্ধা সাড়ে ৫টায় উপজেলার বন্ধুপাড়ার মোড় থেকে এসআই বাবুল আক্তার ও এএসআই হারুন তাদের আটক করে।
পোরশা থানা অফিসার ইনচার্জ মোসাব্বেরুল হক জানান, আটকৃতরা অভিনব কায়দায় শরীরে ফেনসিডিলি গুলি নিয়ে গোমাস্তাপুরের দাদপুরে যাচ্ছিল। এসময় তাদের আটক করা হয়। এব্যাপারে গতকাল বুধবার থানায় মাদক আইনে মামলা হয়েছে এবং আটককৃতকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।#

নওগাঁয় জনতা ব্যাংক শাখা ব্যবস্থাপক গনদের সহিত ব্যবসা উন্নয়ন সংক্রান্ত মতবিনিময় সভা
নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় জনতা ব্যাংক লিঃ এরিয়া অফিসের উদ্যোগে শাখা ব্যবস্থাপক গনদের সহিত ব্যবসা উন্নয়ন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, জনতা ব্যাংক লিঃ রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহা ব্যবস্থাপক মোঃ মোখলেছুর রহমান। বুধবার দুপুরে এরিয়া অফিস কার্যালয়ে জনতা ব্যাংক লিঃ নওগাঁ এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাক মোঃ সামিউল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যেও মধ্যে এজিএম যতীন্দ্রনাথ মন্ডল, কর্পোরেট শাখার এজিএম জাহিদুর রহমান, কাজীর মোড় শাখার ব্যবস্থাপক এফএজিএম আকতারুজ্জামান, এসইও মোশাররফ হোসেন, সিবিএর সাধারন সম্পাদক আইয়ুব খান জুরুয়ল প্রমুখ বক্তব্য রাখেন। প্রধান অতিথি বলেন, চলতি বছরের সকল লক্ষ্যমাত্রা অর্জন, খেলাপী ঋন আদায়, শ্রেনীকৃত ঋন হ্রাস, ফরেন রেমিটেন্স বৃদ্ধি, গ্রাহক সেবার মান উন্নয়নসহ সকল শাখা যেন লাভ জনক হয় সেজন্য সব শাখা ব্যবস্থাপকদেও দিক নির্দেশনা প্রদান করেন। সভায় জেলা ২৪টি শাখার শাখা ব্যবস্থাপকগন এবং এরিয়া অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।#

Leave A Reply

Your email address will not be published.