নওগাঁয় বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ শীর্ষ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0 99

নওগা প্রতিনিধিঁ: নওগাঁয় ১ হাজার ৪৩৫ পিস বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ শীর্ষ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় সদর উপজেলার শিবপুর বাইপাস ব্রীজের মোড় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

গ্রেপ্তারকৃতরা হলেন-নাটোর জেলার বৈদ্যনাথ পশ্চিম বড়গাছা গ্রামের আব্দুর রহিমের ছেলে রফিকুল ইসলাম (৪৩), একই জেলার নলডাঙ্গা উপজেলার সূর্য বাড়ী গ্রামের আব্দুর রহমানের ছেলে দুলাল সরদার (৩৮) ও নওগাঁ সদর উপজেলার সিংবাছা গ্রামের ইয়াসিন প্রামাণিকের ছেলে (সিএনজির ড্রাইভার) বিল্লাল হোসেন (৪০)।

র‌্যাব-৫ মঙ্গলবার রাত সাড়ে ১০টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এর নেতৃত্বে সন্ধ্যা সাড়ে ৬টায় শিবপুর বাইপাস ব্রীজের মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বুপ্রেনরফিন ইঞ্জেকশন ১ হাজার ৪৩৫ পিস, মোবাইল ৩টি, সীম কার্ড ৭টি, মেমোরী কার্ড ৩টি, মাদক বিক্রির ৮ হাজার ৭০০ টাকা ও ১টি সিনজিসহ তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৫ আরও জানান, রফিকুল ইসলাম ও দুলাল সরদার আন্তঃজেলা মাদক সিন্ডিকেটের সক্রিয় সদস্য এবং তারা দিনাজপুর, নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবত সিন্ডিকেটের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

এছাড়াও রফিকুল ইসলাম পাকশী এবং সান্তাহার রেল স্টেশন এলাকায় প্রায় ২২ সদস্যের একটি চুরি ও ছিনতাইকারী দলের নেতৃত্ব দিয়ে আসছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাব-৫ ।

 

Leave A Reply

Your email address will not be published.

x