নওগাঁ পৌরসভা নির্বাচন: স্বতন্ত্র প্রার্থী রাসেলের নির্বাচনী ইশতেহার ঘোষণা

0 97

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী ইকবাল শাহরিয়ার রাসেল নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। সোমবার বেলা ১২টায় তার শহরের বাঙ্গাবাড়ীয়ায় প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ ইশতেহার ঘোষনা করেন তিনি।

এসময় তিনি বলেন, আগামী ৩০ জানুয়ারি নওগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নারিকেল গাছ প্রতীকে আমি প্রতিদ্বন্দীতা করছি। আমি নির্বাচিত হলে, আমি সবার আগে প্রমাণ করবো যে আমি এই পৌরবাসির লোক। আমার অফিস হবে আপনাদের অফিস। আর পৌরভবন হবে আপনাদের বাড়ি। আপনারা পৌরভবনে যাবেন নিজেদের অধিকার নিয়ে এক বুক আশা নিয়ে এবং ফিরবেন হাসি মুখে।

তিনি আরও বলেন, আমি আপনাদের সমস্যার কথা বুঝি এবং সেগুলো জন্য দিনরাত কাজ করে যাবো, বিপদের সময় সহযোগীতা করবো ও সুষ্ঠ সমাধানের চেষ্টা অবাহত রাখব। একটি সুশৃংখল, শান্তির ও অধিকার নিশ্চিতের সমৃদ্ধশালী শহর গড়ে তোলার জন্য আমি শহরবাসির দৈনন্দিন সমস্যা জানানোর জন্য প্রতি ওয়ার্ডের কাউন্সিলরদের সাথে নিয়ে মত বিনিময় সভা করব। সেখানে ওয়ার্ড বাসির প্রকাশ্যে কথা বলার অধিকার।

 

এছাড়াও জনগনের জরুরি প্রয়োজনে উন্মুক্ত থাকবে আমার মোবাইল ফোন। পৌরসভার নাগরিক সেবার মান যুগপোযোগী করবো। একটি হেল্প লাইন থাকবে। পৌরভবনে একটি অনলাইন পেইজ এবং ডাটা ব্যাংক থাকবে। অনলাইনে পৌর কর আদানের ব্যবস্থা করা হবে। শহরের সন্ত্রাস দমন ও নিরাপত্তা নিশ্চিত করতে পুরো পৌরসভা সিসি ক্যামেরার আওতায় আনা হবে।
শহরের প্রত্যোকটি ওয়ার্ডে সামাজিক ক্লাবগুলিতে ইযুথ ক্লাব, কর্মজীবিদের জন্য প্রফেশনাল ক্লাব ও বয়স্কদের জন্য সিনিয়র সিটিজেন ক্লাব ও তিনটি ক্যাটাগরিতে চালানোর জন্য ব্যাবস্থা নিব। পরিচ্ছন্ন বিনোদন ব্যবস্থা, মানসিক স্বাস্থ্য ও শারীরিক সুস্থতা বিকাশের সুযোগ সৃষ্টি করবো। শহরের সন্ত্রাস দমন, মাদক নিয়ন্ত্রন, নারী নির্যাতন, রোধ, ব্যাল্য বিবাহ, শিশু নির্যাতন, ভবঘুরে, মানসিক প্রতিবন্ধী, ছিন্নমুল ও ভিক্ষুকদের পুনর্বাসনে সরকারী বিভিন্ন সংস্থাকে সহযোগীতা ও পৌরভবনের স্বতন্ত্র কর্ম পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করবে বলে জানান তিনি।

রাসেল বলেন, আমি অন্যদের মত নই। লোভের আগুনে উত্তপ্ত হয়ে আমি কোন দিন অন্যের কোন হক নষ্ট করিনি। নিজের স্বার্থের জন্য ক্ষমতাবানদের কাছে মাথা নত করিনি। নিজের বিবেককে বন্ধক রেখে দুর্নীতিবাজদের সঙ্গে উল্লাস নৃত্যে সামিল হইনি বরং প্রতিবাদ করেছি, মানুষের কথা বলেছি, দেশের কথা বলেছি। আপনাদের মুখের দিকে তাকিয়ে আমি আজও দাঁড়িয়ে আছি। আমি আজও বলে যাচ্ছি অনবরত বলেই যাবো। আপনারা বিগত বছর গুলোতে আপনারা আমার কথা শুনেছেন এবং আমার কাজও দেখেছেন। আমি নওগাঁর কথা ভাবি, নওগাঁবাসির কথা ভাবি। তিনি পৌরবাসীর নিকট মেয়র পদে নারিকেল গাছ প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

Leave A Reply

Your email address will not be published.