নগরীর মিজানের মোড় হতে জাহাজ ঘাট পর্যন্ত প্রশস্তকৃত সড়কে আলোকায়নের উদ্বোধন 

0 ৫২

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগরীর মিজানের মোড় হতে জাহাজ ঘাট পর্যন্ত প্রশস্তকৃত সড়কে আধুনিক দৃষ্টিনন্দন সড়কবাতির উদ্বোধন করা হয়েছে। সোমবার রাত ৮টায় নগরীর মিজানের মোড়ে আনুষ্ঠানিকভাবে সুইচ চেপে সড়ক আলোকায়নের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর সড়ক আলোকায়ন ঘুরে দেখেন ও স্থানীয় জনগণের সাথে কুশল বিনিময় করেন রাসিক মেয়র।

এ সময় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, মধ্য শহরের ন্যায় পেছিয়ে পড়া এই অঞ্চলেও উন্নয়ন করা হয়েছে। প্রশস্ত রাস্তা, ড্রেন নির্মাণ করা হচ্ছে। উন্নয়ন চলছে, এবার কর্মসংস্থানের ব্যবস্থার জন্য প্রচেষ্টা অব্যাহত রেখেছি। সবাইকে নিয়েই রাজশাহীকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহের হোসেন সুজা, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলাউদ্দিন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ৯নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসা. ফেরদৌসী, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি ডা. আব্দুল মান্নান, প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট, সহকারী প্রকৌশলী ইনজামুল হক, সহকারী প্রকৌশলী সাকিব আদনান, উপ-সহকারী প্রকৌশলী আসাদুল ইসলাম, পূজন দাস, কামাল পারভেজ সহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর মিজানের মোড় হতে জাহাজ ঘাট ২ দশমিক ২ কিলোমিটার সড়কে ৬৯টি পোল স্থাপন করা হয়েছে। প্রতিটি পোলে দুটি আধুনিক সুসজ্জিত বিদ্যুৎ সাশ্রয়ী সর্বমোট ১৩৮ সড়কবাতি সংযোজন করা হয়েছে। এই আলোকায়নের ফলে এলাকার নাগরিকদের চলাচলে নিরাপত্তার পাশাপাশি নগরীর সৌন্দর্য্য আরও বৃদ্ধি পেয়েছে।

Leave A Reply

Your email address will not be published.