নগরীর সাহেব বাজারে প্রকাশ্য আড়াই লাখ টাকা ছিনতাই ! অভিযান চলমান?

0 ১০৫
চিনতাই কারীর ছবি।

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর সাহেব বাজারে প্রকাশ্য দিবালোকে মোঃ বাহাদুর রহমান (৩৬) নামের এক ব্যক্তির নগদ আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়েছে দুই ছিনতাইকারী। ভূক্তভোগী মোঃ বাহাদুর রহমান, চারঘাট থানার নন্দগাছী ধর্মহাটা গ্রামের শুকলা আলীর ছেলে।

তিনি রাজশাহী বিভাগীয় বিশেষ জর্জ আদালতে চাকরি করেন। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টায় নগরীর বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজারে এ ঘটনা ঘটে। তিনি জানান,ব্যক্তিগত প্রয়োজনে আইএফসি ব্যাংক থেকে আড়াই লাখ টাকা লোন তোলেন তিনি। এরপর মোটর সাইকেলের হুকের সাথে ব্যাগের ভেতর টাকা রেখে অফিসের উদ্দেশ্যে রওনা দেন তিনি। পথে সাহেব বাজার ফুটপাত স্যান্ডেল পট্টিতে যানজট সৃষ্টি হয়।

এসময় দুই জন ছিনতাকারী এসে একজন মোটর সাইকেলের সামনে দাঁড়ায়,অপরজন মোটর সাইকেলের হুক থেকে জোরপূর্বক টাকা রাখা ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় তিনি তাদের পিছু নিয়ে ধাওয়া করে ধরতে ব্যর্থ হন। পরে বোয়ালিয়া মডেল থানায় গিয়ে ওসিকে বিষয়টি অবগত করেন। সাথে সাথে ঘটনাস্থলে যান ওসি সহ পুরো থানার ডিউটিরত অফিসার ও পুলিশ ফোর্স। তৎক্ষনিক ঘটনাস্থলে আসেন বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি ছিনতাইকারীদের আটকে যথাযথ ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। এছাড়াও ঘটনাস্থলে উপস্থিত হন মহানগর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা ও পুলিশ ফোর্স। বর্তমানে ছিনতাই কারীদের আটকে পুরো নগরীজুড়ে ব্যাপক অভিযান চালাচ্ছে পুলিশ।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন জানান, ছিনতাই কারীদের আটকে নগরজুড়ে অভিযান চলছে। ইতিমধ্যে ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এব্যপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। খুব শিঘ্রই তাদের আটক করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

Leave A Reply

Your email address will not be published.