নতুন অধিনায়ক ইস্যুতে নতুন তথ্য দিলো বিসিবি

0 ৯৮
ছবি- সংগৃহীত

তামিম ইকবাল ওয়ানডে দলের দায়িত্ব ছেড়ে দেয়ার পর এক প্রকারে অস্থিতিশীলতা কাজ করছে টিম ম্যানেজমেন্টের ভেতর সেটা খালি চোখেই দৃশ্যমান। কে হচ্ছেন নতুন অধিনায়ক সেটি নিয়ে চলছে জল্পনা কল্পনা।

নতুন অধিনায়কের দৌড়ে সাকিব আল হাসান রয়েছেন সবচেয়ে এগিয়ে। তবে সহ-অধিনায়ক লিটন কুমার দাসকেও বাদ দেওয়ার জো নেই।

তবে দুজনকে নিয়ে বেশ দ্বিধায় রয়েছে বোর্ড। সাকিব স্বল্পমেয়াদে দায়িত্ব নিতে সাফ মানা করে দিয়েছেন। এদিকে বিশ্বকাপের মতো বড় আসরে দলকে নেতৃত্ব দেয়ার বিষয়ে লিটনকে এখনই উপযুক্ত মানছেন না বোর্ডের একটি অংশ। যা নিয়ে স্বভাবতই দোলচাল চলছে ভেতরে ভেতরে সেটি বুঝতে রকেট সায়েন্স জানার প্রয়োজন পড়বে না।

তবে বোর্ডে এ নিয়ে কোনো অস্থিরতা নেই বলে জানিয়েছেন বিসিবির পরিচালক ইসমাঈল হায়দার মল্লিক। শনিবার (৫ আগস্ট) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমনটাই জানান মল্লিক।

বোর্ডের এই পরিচালক বলেন, ‘(অধিনায়ক ঠিক করা নিয়ে) না। এখানে কোনও অস্থিরতা নেই। তামিম অধিনায়কত্ব করবে না, এটা মাননীয় বোর্ড সভাপতিই বলেছেন, আমাদের জন্য এটা একটা ধাক্কার।’

তিনি আরও বলেন, ‘তারা খুব ক্লোজলি টিম ম্যানেজমেন্টের সঙ্গে এটা নিয়ে কাজ করছে। ক্রিকেট অপারেশন্স আছে, মাননীয় বোর্ড সভাপতি নিজেই এটা দেখছেন। এটা নিয়ে খুব বেশি বিচলতি হওয়ার কিছু নেই। স্বাভাবিকভাবেই ওর এভাবে সরে যাওয়াটা আমাদের জন্য ধাক্কার।’

Leave A Reply

Your email address will not be published.