নতুন ভিডিওতে যা বললেন পরী মণি

0 ৯৯
ঢালিউড চিত্রনায়িকা পরী মণি। ছবি: পরী মণির ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নেওয়া

শরীফুল রাজের সঙ্গে সম্পর্কের সংগ্রাম শেষ হয়েছে ঢালিউড চিত্রনায়িকা পরী মণির। এখন একমাত্র ছেলে রাজ্যকে নিয়েই ব্যস্ত পরী মণি। অভিনয়ের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এই নায়িকা। রাজ্যর বাবা-মা বলতে এখন পরী মণিই। প্রায় সময়ই ছেলের সঙ্গে নানান খুনসুটিতে মেতে ওঠেন পরী মণি। আর ভক্তদের সঙ্গেও সেসব শেয়ার করতে ভোলেন না এই নায়িকা।

বিশ্ব ভালোবাসা দিবসে ছেলে রাজ্যর সঙ্গে কেক কেটে ভালোবাসা দিবস উদযাপন করেন পরী মণি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে আজ ভিডিওটি প্রকাশ করলেন এই চিত্রনায়িকা। ভিডিওতে দেখা যায়, পরী মণির পরনে ছিল লাল শাড়ি। খোলা চুল আর হালকা মেকআপে বেশ লাস্যময়ী দেখাচ্ছিল তাকে। অন্যদিকে মায়ের সঙ্গে ম্যাচিং করে রাজ্য পরেছিল একটি লাল পাঞ্জাবি। ভিডিওতে হাস্যোজ্জ্বল মুখেই ক্যামেরায় ধরা দেন মা-ছেলে।

ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ৬৮ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। কমেন্টস বক্সে রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে। সেখানে কেউ কেউ লিখছেন ‘পদ্মজার পদ্ম ফুল’, ‘অনেক ভালোবাসা নিও পদ্মফুল আর পরিমনি দি’। পরীর কমেন্টস বক্সে সবাই মা-ছেলেকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছে।

রাজের সঙ্গে সংসার ভাঙার পর থেকে ছেলের দেখাশুনা একাই করছেন পরী মণি। পাশাপাশি কাজেও ফিরেছেন এই নায়িকা। ইতোমধ্যে ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরী মণি। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায়। এছাড়া তার হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’। সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন পরীমণি। এ ছাড়া ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন।

Leave A Reply

Your email address will not be published.