নবগঠিত নাটোর জেলা আওয়ামী লীগের পকেট কমিটি সংশোধনের দাবীতে সংবাদ সম্মেলন

0 ১০৬

নাটোর প্রতিনিধি: নবগঠিত নাটোর জেলা আওয়ামী লীগের পকেট কমিটি সংশোধনের দাবীতে পদ বঞ্চিত নেতৃবৃন্দ সংবাদ সম্মেলন করেছেন। বুধবার শহরের কানাইখলী এলাকায় একটি চাইনিজ রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি নাসিমা বানু লেখা, অধ্যাপক শামসুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান মাসুম, আলী আকবর, মাসুদুর রহমান মাসুদসহ পদবঞ্চিত নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিনের আন্দোলন সংগ্রামে যারা মাঠে থেকে আওয়ামী লীগের হয়ে কাজ করেছেন এবং ত্যাগী নেতা তাদের বাদ দিয়ে জেলার নব গঠিত কমিটি তৈরী করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নেতাদের সাথে সমন্বয় করে কমিটি গঠন বা প্রেরণ না করে ঢাকায় বসে মনগড়া কমিটি তৈরী করেছেন। কমিটি গঠনের ক্ষেত্রে দলের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের ছেলে মেয়ের নাম সহ স্বজনদের নাম দিয়ে স্বজনপ্রীতি করেছেন। ওই কমিটিতে অনেকেই রয়েছেন যারা কোনদিনই জেলা আওয়ামী লীগ বা দলের কোন অঙ্গ সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন না।

এছাড়া নবগঠিত কমিটির অধিকাংশই রয়েছেন জেলা সদরের বাহিরের। অথচ যে কোন আন্দোলন সংগ্রামে জেলা সদরের নেতা-কর্মীরাই অংশ নিয়ে থাকেন। বক্তারা এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন। তারা দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করে তাদের জেলা কমিটিতে অর্ন্তভুক্ত করার দাবী জানান।

Leave A Reply

Your email address will not be published.