নলডাঙ্গায় মিথ্যা মামলায় গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন

0 ১০৯
সোহেল রানা,নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের একটি জলাশয় লিজ নিয়ে বিরোধে এক মহিলাকে জড়িয়ে মামলায় গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা মোঃ নিশান প্রামানিককে গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নলডাঙ্গা পৌর এলাকার নারী পুরুষ।
মঙ্গলবার বিকেলে নলডাঙ্গা থানার সামনে এই কর্মসুচি পালন করা হয়। গ্রেফতারকৃত নিশান প্রামানিক পৌর সভার ১ নং ওয়ার্ড ছাত্র লীগের সিনিয়ার সহ-সভাপতি। মানববন্ধনকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম হাদু, উপজেলা যুব লীগের সাবেক সভাপতি মোস্তফা মাসুদ মাষ্টার, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গ্রেফতারকৃত নিশানের বাবা রহিদুল ইসলাম সহ এলাকাবাসী।
এ সময় বক্তারা বলেন, এলাকার মসজিদ, মাদ্রাসা ও গোরস্থানের উন্নয়নকল্পে বরাবরের মত প্রতিষ্ঠানের পক্ষ থেকে রেলওয়ের একটি জলাশয় লিজ নেওয়া হয়। কিন্তু একটি কুচক্রী মহল নিজেদের স্বার্থের জন্য একটি জাল কাগজ তৈরী করে জলাশয়টি দখল নিতে চেষ্টা করে। জলাশয়টি তাদের হাত থেকে রক্ষা করতে প্রতিবাদ করে নিশান প্রামানিক।
এতে কুচক্রী মহলটে উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের এক মহিলাকে জড়িয়ে তাকে দিয়ে গত ৪ জুন রাতে নলডাঙ্গা থানায় ছাত্রলীগ নেতা মোঃ নিশান প্রামানিকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে একটি মামলা দায়ের করায়। মামলা  দায়েরের পর পরই থানা পুলিশ ছাত্রলীগ নেতা মোঃ নিশান প্রামানি কে গ্রেফতার করে।
অন্যায়ের প্রতিবাদ করায় নিশানকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। তারা এই ঘটনার প্রতিবাদ জানিয়ে বিষয়টির সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী জানান। মানববন্ধন শেষে তারা এক বিক্ষোভ মিছিল বের করে এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

Leave A Reply

Your email address will not be published.