নলডাঙ্গায় শিক্ষার্থীর মধ্যে ট্যাব বিতরণ

0 ৩৮২
নাটোর প্রতিনিধি : নাটোরে নলডাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নবম ও দাখিল শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট্যাব বিতরণ করা হয়েছে। ‘বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্প’ হতে মেধাবী শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে এ ট্যাব বিতরণ করা হয়।
সোমবার (১০ জুলাই) দুপুরে উপজেলার মিলনায়তনে শিক্ষার্থীদের হাতে এ ট্যাব তুলে দেয়া হয়।
উপজেলার পরিসংখ্যান কার্যালয়ের কর্মকর্তা রেহেনা আক্তার লিপি জানান, শিক্ষা সহায়ক উপকরণ হিসেবে নলডাঙ্গা উপজেলা ১৩ টি মাদ্রাসার ৭৮ জন শিক্ষার্থীর মাঝে এই ট্যাব বিতরণ করা হয়েছে। এই ট্যাবগুলো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।
নলডাঙ্গা উপজেলার মাদ্রাসার দাখিল শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তার মায়া  জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ট্যাব পেয়ে আমরা খুবই খুশি। এই ট্যাবের মাধ্যমে আমরা অনলাইন ক্লাস, পাঠ্য বইয়ের বিভিন্ন প্রশ্নের উত্তর, শিক্ষা বিষয়ক নানা তথ্য জানাসহ এসএসসি পরীক্ষার জন্য ভালোভাবে প্রস্তুতি নিতে পারবো।
নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) রোজিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার( ভূমি) মোঃ রাকিবুল হাসান,নলডাঙ্গা উপজেলা প্যানেল চেয়ারম্যান (১) শিরীন আক্তার, উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম সরদার, উপজেলার আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর, উপজেলা কৃষি অফিসার মোসা ফৌজিয়া ফেরদৌস , উপজেলা মেডিকেল অফিসার আব্দুস সোবহান, উপজেলা মাধ্যমিক একাডেমি সুপারভাইজার আব্দুল্লাহ আনসারী, উপজেলা বিআরডিবি কর্মকর্তা মোঃ মোস্তফা সারোয়ার শাহীন, উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম হাদু প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.