নাচোলকে ভূমিহীন ও গৃহহীনমূক্ত ঘোষনা

0 ১৪৭

অলিউল হক ডলার, নাচোল: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৫৯টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষনা ও ৪র্থ পর্যায়ে ‘ক’ শ্রেণীর ভূমিহীন ও গ্রহহীনদের মাঝে গৃহ ও জমি হস্তান্তরের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী ।

এ কার্যক্রমের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রায়ণ-২ প্রকল্পের সর্বশেষ ৪র্থ ফেজে চার ইউনিয়নে মোট ৮০ জন ‘ক’ শ্রেণীর গ্রহহীন ও ভূমিহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে গৃহ ও জমি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন এবং নাচোলকে গৃহহীন ও ভূমহীনমুক্ত ঘোষনা করেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক একেএম. গালিভ খান।

এ উপলক্ষে আজ বুধবার সকালে উপজেলা পরিষদে হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন এর সভাপতিত্বে আলোচনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, সহকারী কমিশনার ভুমি মিথিলা দাস,পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, নাচোল থানার ওসি মিন্টু রহমান,ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু,মহিলা ভাইসচেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নিসহ উপজেলা পরিষদের বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ, রাজনৈনিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য বাক্তিবর্গ।

Leave A Reply

Your email address will not be published.