নাচোলে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেশা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন

0 ৫১

অলিউল হক ডলার, নাচোলঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেশা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১০টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ মিনি কন্সফারেন্স রুমে ইউএনও মোহাইমেনা শারমীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু, নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা প্রভাতি মাহাতো। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি।

সিনিয়র উপজেলা কর্মকর্তা আব্দুল কাইয়ুম, সমাজসেবা কর্মকর্তা সোহেল রানা, কৃষি সম্প্রসারন কর্মকর্তা আব্দুন নূর, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আলমগীর,পল্লী উন্নয়ন কর্মকর্তা হারুন অর রশিদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী মোঃ ইউসুফ আলীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,সাংবাদিকবৃন্দ বিভিন্ন এলাকা থেকে আগত সুবিধাভোগী।

অনুষ্ঠানে ঢাকা থেকে প্রচারিত কেন্দ্রীয় কর্মসূচীর অনুষ্ঠান থেকে সম্প্রচারিত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য সম্প্রচার করা হয়। প্রধানমন্ত্রীর বক্তব্য সম্প্রচার শেষে দরিদ্র, অসহায় ও দুঃস্থ ৫জনকে একটি করে সেলাই মেশিন ও ৬জন মহিলাকে ২হাজার টাকা করে মোবাইল একাউন্টের মাধ্যমে প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.