নাচোলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

0 ১৩৯

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস/২০২৩ পালিত হয়েছে। রবিবার সূর্যোদয়ের সাথে সাথে নাচোল থানায় ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা সরকারী ও বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলণ, সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সোয়া ৮টায় উপজেলা পরিষদ মাঠে জাতীয় পতাকা উত্তোলণ ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করা হয়।

এরপর পুলিশ, আনসার- ভিডিপি ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বাহিনীর কুচকাওয়াজ শেষে ডিসপ্লে প্রদর্শণ, সকাল সাড়ে ৯টায় বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধার পরিবার ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সদস্যদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া সকাল ১০টায় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের পৃথক পৃথক ডিসপ্লে প্রদর্শন শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, সহকারী কমিশনার(ভূমি)মিথিলা দাস, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু ও নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান।

এছাড়া বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ,রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবরগ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.