নাটকের গানে বেলাল খান

805

আলমগীর, বিনোদন : সঙ্গীত শিল্পী শাহরিয়ার বাঁধনের সুরে এই প্রথম নাটকের গানে কন্ঠ দিয়েছেন সংগীতের জনপ্রিয় মুখ বেলাল খান । ‘একটা স্বপ্ন’ শিরোনামে জিয়াউদ্দিন আলমের কথায় গানটির মিউজিক করেছেন ওয়াহিদ শাহীন। সম্প্রতি পুরানো ঢাকায় ওয়াহিদ শাহীনের ষ্টুডিওতে গানটির রেকডিং সম্পূর্ণ হয়।

আগামী ঈদের জন্য নির্মিত জিয়াউদ্দিন আলমের পরিচালনায় জুয়েল মাহমুদ এর রচনায় ‘নিখোজ’ শিরোনামে এক ঘন্টার নাটকে গানটি ব্যবহার হবে বলে জানায় বেলাল খান।

বেলাল খান এর আগে অসংখ্য চলচ্চিত্রের গানে কন্ঠ দিলেও এই প্রথম নাটকের গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানটি আগামী ঈদে জিপি মিউজিকে এক্সক্লুসিভ প্রকাশিত হবে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে।

বেলাল খান বলেন, ‘অসাধারণ হয়েছে গানটি। গানের ডেমো শুনে আমার পছন্দ হওয়াতে গানটি গেয়েছি। আর শাহরিয়ার বাঁধনকে জানি সে ভালো গান করে কিন্তু সে যে এতো ভালো সুর করে আমার জানা ছিলো না। অসাধারণ সুর করেছে। তার জন্য শুভ কামনা। গানটি শ্রোতাদের ভাল লাগবে আমার বিশ্বাস।

বাঁধন বলেন,‘ বেলাল ভাইয়ের গানের ফ্যান আমি। তার জন্য গান করতে পারা আমার জন্য ভাগ্যের ব্যাপার। তিনি আমার সুরের খুব প্রশংসা করেছেন। আশা করছি গানটি শ্রোতাদের ভাল লাগবে।

x