নাটোরের আম বাগান থেকে এক অটো রিক্সা চালকের মরদেহ উদ্ধার

0 ১৩৩
নাটোর প্রতিনিধি: নাটোরে এক আম বাগানের মধ্যে থেকে জাহিদুল ইসলাম নামে এক অটো রিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার সকালে সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের বুড়ির বটতলা নজরপুর গ্রামের একটি আম বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জাহিদুল ইসলাম একই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ও স্থানীয়রা জানান, গতকাল বিকেলে বাড়ী থেকে বের হয়ে পাশ্ববর্তী পীরগঞ্জ বাজারে যায় জাহিদুল ইসলাম। পরে সে রাত ১০ টা পর্যন্ত বাজারেই অবস্থান করে। এ সময় সকলের সাথেই তার দেখা ও কথা হয়েছে। এরপর জাহিদুল ইসলাম রাতে আর বাড়ীতে ফিরে আসেনি। পরিবারের সদস্যরা বাজারের বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।
সকালে নিহতের বাড়ীর কাছেই ইয়াকুব আলীর আম বাগানের মধ্যে জাহিদুল ইসলামের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে মৃত্যুর কোন কারণ জানাতে পারেনি পুলিশ। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সে কারনে ময়না তদন্ত প্রতিবেদন পেলে আইনগত ব্যাবস্থা করা হবে বলে পুলিশ জানায়।

Leave A Reply

Your email address will not be published.