নাটোরের নলডাঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 

0 ৩৬৬
নাটোর প্রতিনিধি: ৩০ শে  জুলাই নলডাঙ্গা দলীয় কার্যালয়ের সামনে নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নেতৃত্বে নলডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী সদস্য নলডাঙ্গা পৌর মেয়র মনিরুজ্জামান মনির ও তার ভাতিজা ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইশতিয়াক শিশির এর উপর সন্ত্রাসী হামলা ও কুপিয়ে জখম করার প্রতিবাদে এমপি শিমুল সহ সকল সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে নলডাঙ্গা পৌর আওয়ামীলীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি  সিরাজুল ইসলাম পিপি, সাবেক প্রতিমন্ত্রী ও সহ সভাপতি আহাদ আলী সরকার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, যুগ্ন সাধারন সম্পাদক মালেক শেখ, নলডাঙ্গা উপজেলা সভাপতি আব্দুল শুকুর, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান মুকু, নলডাঙ্গা পৌর মেয়র মনিরুজ্জান মনির সহ অন্যান্য নেতৃ্বৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন ২৪ ঘন্টার ভিতর যদি মামলা রেকর্ড না করা হয় তাহলে ওসির প্রত্যাহার দাবী জানান। পুলিশের সামনে এই ন্যাকার জনক ঘটনা ঘটে কিন্তু তারা কোন ব্যাবস্থা না নিয়ে তারা নিরব ছিলেন।
৭২ ঘন্টার ভিতর যদি অস্ত্র উদ্ধার করতে না পারে তাহলে কঠোর কর্মসূচি এমন কি থানা ঘেড়াও এর মতো কর্মসূচি দিতে বাধ্য হবে।

Leave A Reply

Your email address will not be published.