নাটোরের নলডাঙ্গায় শিশুকে যৌন নিপীড়ন ও মারপিটের অভিযোগে গ্রেফতার দুই

0 ৫৬

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় ৯ বছরের এক শিশু কন্যাকে যৌন নিপীড়ন ও ভুক্তভোগির বাড়িতে হামলা ও মারপিটের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ৭ জনের নামে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই দুইজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হল উপজেলার পূূূূর্ব মাধনগর গ্রামের বাসিন্দা মুুুুকুল আরিন্দা (৩৪) ও ব্রহ্মপুর গ্রামের শহিদ হোসেনের ছেলে আল-আমিন (২২)।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম ও ভুক্তভোগী শিশুর পরিবারের সদস্যরা জানান,গত ২৮ জুলাই দুপুরে বাড়ীর সামনে খেলা করছিল শিশুটি। এ সময় স্থানীয় মতিউর রহমান নামে এক ব্যাক্তি শিশুটিকে কৌশলে ডেকে বাড়ীর পাশে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করে। পরে শিশুটি বাড়ীতে ফিরে এসে ঘটনাটি সবাইকে বলে দেয়।

বিষয়টি জানাজানি হলে শিশুটির পরিবারের সদস্যরা বিষয়টি সম্পর্কে অভিযুক্ত মতিউর রহমানকে জানালে তারা ক্ষিপ্ত হয়ে উঠে। তারা ভুক্তভোগির বাড়িতে গিয়ে শিশুর মাকে মারপিট, বাড়িঘর ভাংচুর ও বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে।

এ ঘটনায় শনিবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে ৭ জনের নামে মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ দুজনকে গ্রেফতার করে রবিবার বিকেলে আদালতে প্রেরণ করে। মামলায় অন্য অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Leave A Reply

Your email address will not be published.