নাটোরের লালপুরে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

0 ১৯৮
নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে স্ত্রী  কে হত্যা মামলায় স্বামী আব্দুল জব্বারকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। আজ মঙ্গলবার দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এই রায়ের আদেশ দেন। দন্ডপ্রাপ্ত আব্দুল জব্বার লালপুর উপজেলার মোহরকয়া পশ্চিম পাড়া এলাকার ইসাহাক আলীর ছেলে।
মামলা সুত্রে জানা যায়, ২০২০ সালের ১৭ জুলাই দ্বিতীয় বিবাহ করা নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে  স্বামী আব্দুল জব্বার তার স্ত্রী স্মৃতি খাতুনকে শ্বাষরোধ করে হত্যার পর মরদেহটি বাড়ীর পাশে পুকুরে ফেলে দেয় স্বামী। ঘটনার পরদিন সকালে পুলিশ খবর পেয়ে মরদেহটি পুকুর থেকে উদ্ধার ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে।
মরদেহ উদ্ধারের পর নিহত স্মৃতির বাবা তসলিম আলী বাদী স্মৃতির স্বামী আব্দুল জব্বারের নাম সহ আরো অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন।  মামলা দায়ের পর পুলিশ আসামী আব্দুল জব্বারকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে আব্দুল জব্বার তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে।
এ ঘটনায় পুলিশ আব্দুল জব্বারের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করে। এরপর আদালতের বিচারক মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহন শেষে আব্দুল জব্বারকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ডের আদেশ দেন। আদেশে আরো বলা হয় আসামী গ্রেফতারের পর হাজত বাস সময়টুকু দন্ড থেকে বাদ যাবে।

Leave A Reply

Your email address will not be published.