নাটোরে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

0 ২৫

নাটোর প্রতিনিধি: নাটোরে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরনকারী সোহান হোসেন (২৭) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। গতরাতে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার হেফাজত থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সোহান হোসেন দিঘাপতিয়া ইউনিয়নের তেগাছি গ্রামের মোঃ কালাম এর ছেলে। বুধবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মওদুদ।

র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মওদুদ জানান, সোহান হোসেন ভেকু মেশিন দিয়ে একটি পুকুর কাটতে বাদীর চাচাতো ভাইয়ের পুকুর সংস্কারের জন্য বাদীর গ্রামে আসে। এ সময় সে ভিকটিম স্কুল ছাত্রীকে দেখে প্রথমে প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় পরে সে ওই ছাত্রীকে বিভিন্নভাবে উত্যক্ত করা শুরু করে।

একপর্যায়ে ওই স্কুল ছাত্রী ঘটনাটি তার মা ও বাবাকে জানায়। পরে ছাত্রীর অভিভাবকরা সোহান সহ তার পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে গত ৯ মে সকালে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করে সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায় সোহান ও তার সহযোগিরা। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে র‌্যাবের সহযোগিতা চায়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সোহানকে গ্রেফতার সহ অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। পরে সোহান হোসেনকে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.