নাটোরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত

0 ১১০
নাটোর প্রতিনিধি: বিএনপিথর এক দফা দাবীতে পদযাত্রার বিপরীতে নাটোরে আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে। মঙ্গলবার জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা শহরের কান্দিভিটাস্থ দলীয় অস্থায়ী কার্যালয় থেকে এক শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের করে।
শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে ঘুরে নাটোর প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। সেখানে তারা এক সমাবেশ করে।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল এমপি, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার,সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজল রায়  সহ দলীয় নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন বিএনপি যদি পদযাত্রার নামে সন্ত্রাস ও নৈরাজ্য করতে চায় তাহলে তার সমুচিত জবাব দেওয়া হবে। এজন সরকারের প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগ নেতা-কর্মীদেরকেও প্রতিরোধ গড়ে তোলার আহবান জানানো হয়।

Leave A Reply

Your email address will not be published.