নাটোরে আদিবাসী নারীকে ধর্ষণ চেষ্টাকারী রুবেলের শাস্তির দাবীতে মানববন্ধন

0 ১২৩

নাটোর প্রতিনিধি: নাটোরে এক আদিবাসী নারীকে ধর্ষণ চেষ্টাকারী রুবেল হোসেনকে গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। রবিবার শহরের কানইখালী পূরাতন বাসষ্ট্যান্ড এলাকায় জাতীয় আদিবাসী পরিষদ জেলা শাখার ব্যানারে এই কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধনকালে বক্তব্য রাখেন, সংগঠনের জেলা শাখার সভাপতি প্রদীপ লাকরা, সাধারণ সম্পাদক কালিদাস রায়, সাংগঠনিক সম্পাদক যাদু কুমার দাস,গুরুদাসপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদিক মাধাই মুন্ডাসহ আদিবাসী নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, চলতি বছরের ১২ ফেব্রুয়ারী গুরুদাসপুর উপজেলার চন্দ্রপুর তুলাধুনা গ্রামের কার্তিক পাহাড়িয়ার স্ত্রী স্বরসতী পাহাড়িয়া তার শিশু কন্যা বৃষ্টি পাহাড়িয়াকে চন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করতে যান। পরে বৃষ্টিকে ভর্তি করে অফিস কক্ষ থেকে বের হওয়ার সময় বিদ্যালয়ের অফিস সহায়ক রুবেল হোসেন পেছন থেকে স্বরসতী পাহাড়িয়াকে জড়িয়ে ধরে।

এ সময় তাদের মধ্যে ধস্তাধস্তি হয় এবং তাকে ধর্ষনের চেষ্টা করে। এ অবস্থায় স্বরসতী পাহাড়িয়া চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে এল রুবেল হোসেন তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। এঘটনায় স্বরসতী পাহাড়িয়া বাদী হয়ে ১৩ ফেব্রুয়ারী রুবেল হোসেনকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে অভিযোগটি আমলে নিয়ে থানা থেকে একটি মামলা দায়ের করা হয়।

এ ঘটনার পর থেকে রুবেল হোসেন পলাতক রয়েছে। তাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান বক্তারা। মানববন্ধন শেষে তারা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

Leave A Reply

Your email address will not be published.