নাটোরে আ.লীগ নেতাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

0 ১০৫
নাটোর প্রতিনিধি: নাটোরে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের ও ঢাকায় বিএনপি’র অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ।  শনিবার বিকেল জেলা যুবলীগের আয়োজনে নাটোর শহরের অনিমা চৌধুরী অডিটোরিয়াম এর সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক  প্রদক্ষিন করে  নাটোর প্রেসক্লাবের সামনে  এসে এক সমাবেশে মিলিত হয়।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লবের সভাপতি তে সমাবেশে বক্তব্য রাখেন নাটোর -নওগা সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহম্মেদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগের সহ- সভাপতি আহাদ আলী সরকার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরি জলি, যুগ্ন সাধারন সম্পাদক মালেক শেখ সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় সমাবেশে বক্তারা অবিলম্বে জেলা আওয়ামী লীগের বিরুদ্ধে দায়ের কৃত মামলা প্রত্যাহার এবং যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলুর নিঃস্বার্থ মুক্তি কামনা করেন। বিক্ষোভ সমাবেশে আজ ঢাকায় বিএনপি অগ্নি সন্ত্রাস এবং সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদ জানান। সেই সঙ্গে বিএনপি সহিংসতা এবং অগ্নি সন্ত্রাস বন্ধ না করলে যুবলীগ এর নেতাকর্মীরা বিএনপি জামায়াতের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলবে।
উল্লেখ্য ২৩ জুলাই সাবেক যুবলীগ নেতা মিঠুন আলী ডান হাতের কব্জি সন্ত্রাসীরা কেটে নেয়ার ঘটনায় জেলা আওয়ামীলীগের নেতাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

Leave A Reply

Your email address will not be published.